1. mdgulamrabbi24@gmail.com : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. mehedirana18@gmail.com : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
মনে রাখতে হবে নিজের দল বাচঁলে, নিজের সম্মান বাড়বে : আবু নঈম পাটওয়ারী দুলাল
শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ১২:৫৩ পূর্বাহ্ন

মনে রাখতে হবে নিজের দল বাচঁলে, নিজের সম্মান বাড়বে : আবু নঈম পাটওয়ারী দুলাল

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ২২৯ দেখেছে

নাজমুল হাসান বাঁধন ॥ চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধাআবু নঈম পাটওয়ারী দুলাল বলেছেন, অনেকে নমিনেশন চেয়েছিলেন, কিন্তু পাননি, এ ব্যাপার নিয়ে কষ্ট থাকতেই পারে। আমরা একটা দল করি আদর্শের জন্য। চাওয়া-পাওয়া থাকতে পারে। চাওয়ার অধিকার সবার রয়েছে, কিন্তু এ চাওয়া নিয়ে একে অপরের সাথে খারাপ আচরন করা ঠিক নয়। মনে রাখতে হবে নিজের দল বাচঁলে, নিজের সম্মান বাড়বে। দলের সাথে যেন কেউ বেঈমানী না করে। নিজের মন মানসিকতা পরিবর্তন করতে হবে।

গতকাল ৯ মার্চ সোমবার সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আসন্ন পৌরসভার নির্বাচন ও মুজিববর্ষ উপলক্ষে মহিলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রধান অতিথি নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, যারা যেই কাজ করেছেন, তাদেরকে অবশ্যই মূল্যায়ন করা হয়েছে এবং হবে। নিজের ভিতরের দাম্ভিকতা পরিবর্তন করতে হবে। মনে রাখবেন আমরা সবাই একই পরিবার। আমরা ভালোবাসার রাজনীতি করি। সবাই মিলে নিজের দলকে শক্তিশালী করতে হবে এবং আসন্ন পৌরসভার নির্বাচনে দলীয় সমর্থিত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়ী করতে হবে।
তিনি আরো বলেন, আগামী ১৭ মার্চ মুজিববর্ষ সারাদেশের ন্যায় চাঁদপুরেও জাঁকজমকপূর্ণ ভাবে পালন করা হবে। সে অনুষ্ঠান আপনারা সবাই মিলে পালন করবেন এবং সফল করবেন।
এসময় প্রধান অতিথি করোনা ভাইরাস নিয়ে বলেন, আপনারা বাহির থেকে যখনই বাসায় প্রবেশ করবেন নিজের হাত-পা অবশ্যই ভালোভাবে পরিস্কার করে নিবেন। ঠান্ডা লাগলে বা গায়ে জ্বর অনুভব করলে সাথে সাথে চিকিৎসকের পরামর্শ নেবেন।
চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা মাসুদা নূর খানের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক অজয় ভৌমিক, চাঁদপুর সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, আয়েশা রহমান লিলিসহ প্রমূখ। এ সময় জেলা মহিলা আওয়ামী লীগের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com