1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:১৪ অপরাহ্ন

নিখোঁজ দু’ শিশুকে ৯৯৯ ফোন করে মাদ্রাসায় পৌঁছে দিলো

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ১০১ দেখেছে
নিখোঁজ হওয়া দু’ শিশুকে ৯৯৯ ফোন করে মাদ্রাসায় পৌঁছে দিলো সাদ্দাম হোসেন
নিখোঁজ হওয়া দু’ শিশুকে ৯৯৯ ফোন করে মাদ্রাসায় পৌঁছে দিলো সাদ্দাম হোসেন

মানবতার টানে এগিয়ে এলো চাঁদপুরের সাধারণ এক যুবক এ এম সাদ্দাম হোসেন। গতকাল ২২ সেপ্টেম্বর মঙ্গলবার ওয়াবদা গেইট এলাকায় সামি ও সাজ্জাদ নামে দু’ মাদ্রাসার ছাত্র হারিয়ে যায়। ৯৯৯ এ ফোন করে পুলিশের সহযোগিতায় মাদ্রাসায় পৌঁছে দিলেন এ এম সাদ্দাম হোসেন।

জানা যায়, চাঁদপুর পৌর এলাকাধীন ১৩নং ওয়ার্ডের দক্ষিন তরপুরচন্ডী চাঁদপুর দারুস সুন্নাত দিনীয়া মাদ্রাসার শিশু ছাত্র সামি (৮) ও সাজিদ (৯) একদিন আগেই এ মাদ্রাসায় ভর্তি হয়। মাদ্রাসায় মন না টিকায় ও মায়ের কথা মনে পড়ায় কাউকে কিছু না বলে দু’জনেই হাঁটা শুরু করে। হেটে তারা ওয়াবদা গেইট গ্যাস পাম্প এলাকায় আসলে এ এম সাদ্দাম নামের এক যুবকের দৃষ্টিগোচর হয়। পরবর্তীতে ওই যুবক ৯৯৯ এ ফোন দিলে পুলিশের এ এসআই সোহাগ মল্লিক এসে ওই দু’ শিশুকে নিয়ে মাদ্রাসার দায়িত্বে থাকা মাহাদি হাসান সোহাগের হাতে তুলে দেন। মাদ্রাসা কর্তৃপক্ষ পুলিশ ও এ এম সাদ্দামের সহযোগিতার কারণে ধন্যবাদ জানান। মানবতার সেবায় এগিয়ে এসে বিরল দৃস্টান্ত স্থাপন করেছেন বলেও জানান তারা।

উল্লেখ্য, সামি ও সাজ্জাদের গ্রামের বাড়ি কচুয়া উপজেলার তুলপাই এলাকার সরকার বাড়ি। তাদের বাবার নাম হুমায়ুন সরকার, মায়ের নাম বিউটি বেগম।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com