1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:২২ অপরাহ্ন

কোনো ষড়যন্ত্রই নির্বাচনকে বাধাগ্রস্ত করতে পারবে না – অ্যাডঃ জিল্লুর রহমান

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৪ দেখেছে
কোনো ষড়যন্ত্রই নির্বাচনকে বাধাগ্রস্ত করতে পারবে না - অ্যাডঃ জিল্লুর রহমান
চাঁদপুর পৌর নির্বাচন উপলক্ষে জেলা শ্রমিক লীগের মতবিনিময় সভায় কোনো ষড়যন্ত্রই এই নির্বাচনকে বাধাগ্রস্ত করতে পারবে না - মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল

আগামী ১০ অক্টোবর চাঁদপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল-এর সমর্থনে জাতীয় শ্রমিক লীগ, চাঁদপুর জেলা শাখার উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২০ সেপ্টেম্বর রোববার সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল।

এ সময় তিনি তাঁর বক্তব্যে বলেন, আপনারা জানেন এ নির্বাচনকে নিয়ে একটি স্বার্থান্বেষী মহল নানাভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে। গত কিছুদিন পূর্বে এ নির্বাচনকে নিয়ে সে স্বার্থান্বেষী মহল হাইকোর্টে একটি রিট পিটিশন করে। কিন্তু আজকে মহামান্য হাইকোর্ট সেই রিট পিটিশন খারিজ করে দেয়। এটি আমাদের জন্য যেমন সুখবর, তেমনি তার পাশাপাশি আরেকটি দুঃসংবাদ হচ্ছে আজকেই আদালতে আরেকটি রিট পিটিশন দায়ের করা হয়েছে। এখন প্রশ্ন হলো : যারা বার বার এভাবে রিট পিটিশন দায়ের করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায় তাদের উদ্দেশ্য কি? এটি আমাদের জানতে হবে। তবে আপনাদের এটুকু আশ্বস্ত করতে পারি, কোনো ষড়যন্ত্রই এ নির্বাচনকে বাধাগ্রস্ত করতে পারবে না। কারণ এ নির্বাচন পৌরবাসীর কাঙ্খিত নির্বাচন।

জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওহিদুল ইসলামের পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান ভূঁইয়া ও চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান।

সভায় শ্রমিক লীগ নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার সহ-সভাপতি এনায়েতুল্লাহ ঢালী, আলাউদ্দিন ঢালী, ইসমাইল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক সিরাজ গাজী, দপ্তর সম্পাদক মিজানুর রহমান ভূঁইয়া, কোষাধ্যক্ষ এম আই মমিন খান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহ আলম তালুকদার, আইন বিষয়ক সম্পাদক আব্দুর রহিম ঢালি, সদস্য আব্দুল আলি, মোঃ ঈমান হোসেন, খলিল, জেলা যুব মহিলা লীগের সভাপতি ও কাউন্সিলর ফরিদা ইলিয়াস, চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী আলহাজ্ব নুরজাহান আক্তার লিলি, জনতা ব্যাংক সিবিএ সভাপতি মোঃ শরিফ উল্লাহ, বিদ্যুৎ শ্রমিক লীগ ১৫০ মেগাওয়াট সভাপতি হাবিবুল্লাহ, চাঁদপুর সদর থানা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মিয়াজী, পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেল মিয়াজী, কৃষি ব্যাংক সিবিএ সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ড শ্রমিক লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম, হোটেল শ্রমিক লীগের সভাপতি মোঃ হারুন, জাতীয় শ্রমিক লীগ জেলা শাখার সদস্য দেলোয়ার হোসেন দেলু, রেলওয়ে শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান জনি, রেলওয়ে শ্রমিক লীগ নেতা জুয়েল পাটোয়ারী, রিক্সা শ্রমিক লীগের যুগ্ম আহŸায়ক আনোয়ার হোসেন আনু মোল্লাহ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা শেখ ফরিদ। এরপর শোক প্রস্তাবের আলোকে ব্যাংক ফেডারেশনের সভাপতি মরহুম আব্দুল করিম ও রেলওয়ে শ্রমিক লীগ নেতা মুজিবুর রহমানের স্ত্রীর মৃত্যুতে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com