1. mdgulamrabbi24@gmail.com : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. mehedirana18@gmail.com : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
করোনা বিস্তার রোধে চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে বিন স্থাপন
সোমবার, ১০ অগাস্ট ২০২০, ১১:৩৩ পূর্বাহ্ন

করোনা বিস্তার রোধে চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে বিন স্থাপন

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ৬৯ দেখেছে
করোনা বিস্তার রোধে চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে বিন স্থাপন
করোনা বিস্তার রোধে চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে বিন স্থাপন

করোনা ভাইরাসের বিস্তার রোধে চাঁদপুর জেলা প্রশাসন, ও পরিবেশ অধিদপ্তরের উদ্যোগে চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে বিন স্থাপন করা হয়েছে। গতকাল ২৮ জুলাই মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে বিন স্থাপন কার্যক্রমের উদ্বোধন করেন স্থানীয় সরকার উপপরিচালক, ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিবেশ অধিদপ্তরের উপপরিচালক এ,এইচ,এম, রাসেদ, পরিদর্শক উত্তম কুমার, চাঁদপুর পৌরসভার সচিব মোঃ আবুল কালাম ভূইয়াসহ অন্যান্যরা।

পরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ চত্বরে ০২টি বিন স্থাপন করা হয়। এ সময় চাঁদপুর সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতেমা বিন স্থাপন কার্যক্রমে অংশগ্রহণ করেন।

জেলা পরিবেশ অধিদপ্তরের উপপরিচালক এ,এইচ,এম, রাসেদ জানান, করোনা ভাইরাসের বিস্তার রোধে চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান মহোদয়ের সার্বিক নির্দেশনায় চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে এসকল বিন স্থাপন করা হচ্ছে। আজ শহরের কয়েকটি জায়গায় বিন স্থাপন শেষে পরিবেশ অধিদপ্তর, চাঁদপুর জেলা কার্যালয় হতে বাকী বিনগুলো চাঁদপুর পৌরসভার নিকট হস্তান্তর করা হয়। এসকল (মোট ১৯টি) বিন চাঁদপুর পৌরসভার সার্বিক তত্ত¡াবধানে থাকবে। এখানে জনসাধারণের ব্যবহৃত মাস্ক, হ্যান্ড গøাভসসহ অন্যান্য সংক্রামক বর্জ্যগুলো ফেলা হবে। পরে প্রতিদিন চাঁদপুর পৌরসভা কর্তৃক বর্জ্যসমূহ অপসারণ করা হবে। বাকী বিনগুলো পর্যায়ক্রমে শহরের বিভিন্ন স্থানে স্থাপন করবে চাঁদপুর পৌরসভা।বিনগুলো গণপূর্ত বিভাগ, সড়ক বিভাগ ও এলজিইডি, চাঁদপুর হতে প্রদান করা হয়েছে।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com