1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:৩৫ অপরাহ্ন

গাছ ও দেয়াল চাপায় দু’ শিশু গুরুতর আহত

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৯ দেখেছে
গাছ ও দেয়াল চাপায় দু’ শিশু গুরুতর আহত
রহমতপুর আবাসিক এলাকায় গাছ ও দেয়াল চাপায় দু’ শিশু গুরুতর আহত

চাঁদপুর শহরের রহমতপুর আবাসিক এলাকায় আমগাছ ও দেয়ালের চাপায় ২ শিশু গুরুতর আহত হয়েছে। গতকাল ২২ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে ঐ এলাকার বালিয়া ইউনিয়নের সাবেক মেম্বার তাজুল ইসলামের বাড়ির একটি বড় আম গাছ উপরে দেয়াল ধসে পরার এ ঘটনা ঘটে।

আহতরা হলো : রহমতপুর আবাসিক এলাকার শাহাদাত গাজীর ছেলে সাব্বির হোসেন (৭) ও টিটু মিজির ছেলে রামিম মিজি (৮)। আহতরা ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত সাব্বিরের মা জানায়, তার পুত্র পাইভেট পড়ে তার সাথে বাসায় ফিরছিল। আচমকা আম গাছটি দেয়াল নিয়ে ধসে পরে। তাতে সাব্বির দেয়ালের নিচে চাপা পরে মাথাসহ শরীরের বিভিন্ন অংশ থেতলে গিয়ে গুরুতর আহত হয়।

আহত রামিমের বোন শিলা জানায়, বিকেলে আমার ছোট ভাই রামিম ও সাব্বিরসহ শিশুরা প্রাইভেট পড়ে এসে খেলাধুলা করছিল। হঠাৎ বিকেল সাড়ে ৪টার দিকে খেলাধুলা অবস্থায় বড় আমগাছ দেয়ালের উপর পড়লে দেয়ালটিতে শিশু রামিম ও সাব্বিরের উপর চাপা পড়ে। পরে তাদের ডাকচিৎকারে দেয়ালের নিচ থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

স্থানীয়রা জানায়, বৃষ্টি থাকার কারনে প্রতিদিনের চেয়ে কম শিশু ঘটনাস্থলে উপস্থিত ছিল। গাছের গোড়ায় মাটি না থাকায় গাছটি হেলে পড়ে যায়। গাছটি হেলে পড়ে ঐ এলাকার বৈদ্যুতিক তার ছিরে যাওয়ায় বিদ্যুৎ চলে যায়।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com