1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:৩০ অপরাহ্ন

খ্রিস্টান ব্যক্তির সমাধিস্থ করলো ইসলামী আন্দোলন স্বেচ্ছাসেবক টিম

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৪ দেখেছে
আবারো খ্রিস্টান ব্যক্তির সমাধিস্থ করলো চাঁদপুর ইসলামী আন্দোলন স্বেচ্ছাসেবক টিম
আবারো খ্রিস্টান ব্যক্তির সমাধিস্থ করলো চাঁদপুর ইসলামী আন্দোলন স্বেচ্ছাসেবক টিম

চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত খ্রিস্টান ব্যক্তির সমাধিস্থ করলো ইসলামী আন্দোলন বাংলাদেশের চাঁদপুরের স্বেচ্ছাসেবক টিম। গতকাল ২২ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে শহরের নিশি বিল্ডিং খ্রিস্টান সমাধিস্থলে শহরের মিশন রোডের খ্রিষ্টান মিশনের মৃত নব কুমার দের ছেলে স্বজল দে’র সমাধিস্থ কাজে সহযোগিতা করে ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক টিম। স্বজল দে দীর্ঘদিন যাবত অসুস্থ থাকার পর তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।

সেখানে তিনি ৫ দিন যাবৎ চিকিৎসাধীন অবস্থায় থেকে গতকাল মঙ্গলবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে রেখে যান। তিনি মিশন রোডেন খ্রিষ্টান মিশনে বসবাস করতেন। স্বজল দে করোনা উপসর্গ নিয়ে মারা গেলে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল কতৃপক্ষ ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক টিমকে দাফন কাফনের জন্য অনুরোধ জানায়। পরে তারা তাদের স্বেচ্ছাসেবক টিম নিয়ে নিশি বিল্ডিং খ্রিস্টান সমাধিস্থলে গিয়ে লাশ গোসল করান এবং সমাধিস্থ করতে সকল কাজে সহযোগিতা করেন।

ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক টিম আহŸায়ক শেখ মোহাম্মদ জয়নাল আবদীন জানায়, করোনাকালীন সময় এর শুরু থেকে এ পর্যন্ত তারা মুসলিম, হিন্দু, খ্রিস্টান সহ ১৫৭ জন করোনা ও করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন, সৎকার ও সমাধিস্থ করেছেন। এ করোনাকালীন সময়ে আর্তমানবতার সেবা।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com