1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:৩৩ অপরাহ্ন

আমি যে ওয়াদা রাখতে পারব, সেই ওয়াদাই করছি – জিল্লুর রহমান

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ১৪০ দেখেছে
চাঁদপুর পৌরসভার ৬ ও ১০নং ওয়ার্ডে গণসংযোগ ও উঠোন বৈঠকে আমি যে ওয়াদা রাখতে পারব, সেই ওয়াদাই করছি - মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল
চাঁদপুর পৌরসভার ৬ ও ১০নং ওয়ার্ডে গণসংযোগ ও উঠোন বৈঠকে আমি যে ওয়াদা রাখতে পারব, সেই ওয়াদাই করছি - মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল

আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল পৌরসভার ৬ ও ১০নং ওয়ার্ডে ৬ অক্টোবর মঙ্গলবার দিনব্যাপী গণসংযোগ ও উঠোন বৈঠকে অংশগ্রহণ করেছেন। সকাল থেকে তিনি ১০নং ওয়ার্ডে প্রথম গণসংযোগ ও উঠোন বৈঠক শুরু করেন। ১০নং ওয়ার্ডের উকিলপাড়া, ওহাব খাঁর বাড়ি, পাটওয়ারী বাড়ি, তফাদার বাড়ি, ৬নং ওয়ার্ডের ৫নং রেলওয়ে কলোনী, রেলওয়ে কিন্ডারগার্টেন স্কুল মাঠ, ৩নং কয়লা ঘাট, বরফ কল, এলাকা, স্ট্যান্ড রোড, চর বেপারী বাড়িতে উঠোন বৈঠকে বক্তব্য রাখেন। এছাড়া তিনি পালবাজার ব্যবসায়ী সমিতি, বাবুরহাট স্কুল মাঠে, মধুসুদন উচ্চ বিদ্যালয় মাঠে পথসভায় বক্তব্য রাখেন।

মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল বলেন, আমি শেখ হাসিনার প্রার্থী। এটি হচ্ছে স্বাধীনতার প্রতীক। নৌকা উন্নয়নের প্রতীক। আমি আগে নির্বাচন করেনি। আমার সৌভাগ্য হয়নি। এ প্রথম নির্বাচন করছি। আমি ১০নং ওয়ার্ডের নতুন আলিমপাড়ার বাসিন্দা। এক কথায় বলতে পারেন আমি আপনাদের এলাকার ভাই বা কারো বন্ধু এবং সন্তান। সে হিসেবে আপনারা আমাকে ১০ অক্টোবর নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করবেন। তবেই আমি আপনাদের উন্নয়নে ও আমার এলাকার উন্নয়নে কাজ করতে পারব। আমি যে ওয়াদা রাখতে পারব, সেই ওয়াদাই করছি। তিনি আরো বলেন, আমার পিতার বয়স ৯৫ বছর। তিনি শিক্ষকতা করেছেন। ৬৯সালে তিনি চাকুরী ছেড়ে দেন। তারপর তিনি পুরাণবাজারেই ব্যবসা শুরু করেন। ১শ’ ২৪ বছরের পুরনো পৌরসভা এটি। চাঁদপুরে পর্যটনের বিপুল সম্ভাবনা নিয়ে দাঁড়িয়ে আছে। চাঁদপুরে পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তুলতে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি সংসদের প্রস্তাবনা দিয়েছেন। আমি নির্বাচিত হতে পারলে এই চাঁদপুরকে নান্দনিক পর্যটন নগরী হিসেবে গড়ে তুলব। পৌরবাসীর দাবি হলো রাস্তা-ঘাট, ড্রেনের সমস্যা দূরীকরণ। আমি নির্বাচিত হলে সরকারের কাছ থেকে সহায়তা এনে ১০নং ওয়ার্ডবাসীর উন্নয়নে কাজ করব।

এ সময় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংঠগনিক সম্পাদক তাফাজ্জল হোসেন পাটওয়ারী এসডু, আওয়ামীলীগ নেতা অজয় ভৌমিক, বজলুর রহমান বজু মোল্লা, ১০নং ওয়ার্ড কেন্দ্র পরিচালনা কমিটির আহŸায়ক মান্নান মোল্লা, সদস্য সচিব প্রকাশ পাল, বোরহান আহমেদ ভূইয়া মানিক, কিরন ভূইয়া, আল-আমিন গাজী, ইউসুফ গাজী মুন্না, আমজাদ হোসেন রনি, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সফিক দেওয়ান, দুলাল বেপারী, যুবলীগ নেতা আরিফুল হক, আবুল কালাম বেপারী, আশিকুর রহমান শাওন, সুবল দাস প্রমুখ।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com