1. mdgulamrabbi24@gmail.com : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. mehedirana18@gmail.com : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
স্বাস্থ্য বিধি না মেনেই যাত্রীরা নাড়ীর টানে চাঁদপুর ফিরছে!
শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ১২:৪১ পূর্বাহ্ন

স্বাস্থ্য বিধি না মেনেই যাত্রীরা নাড়ীর টানে চাঁদপুর ফিরছে!

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ৯০ দেখেছে
ঢাকা থেকে স্বাস্থ্য বিধি না মেনেই যাত্রীরা নাড়ীর টানে চাঁদপুর ফিরছে!
ঢাকা থেকে স্বাস্থ্য বিধি না মেনেই যাত্রীরা নাড়ীর টানে চাঁদপুর ফিরছে!

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে স্বাস্থ্য বিধি না মেনেই ঢাকা থেকে নাড়ীর টানে ঘর মুখো যাত্রীরা চাঁদপুর আসতে শুরু করেছে। চাঁদপুর লঞ্চ টার্মিনাল ঘাটে গিয়ে এমন দৃশ্যই চোখে পরেছে।

যাত্রীরা নিজেরাই সুরক্ষায় না থেকে যাতায়াত করছে। লঞ্চ কর্তৃপক্ষ বৈশ্বিক করোনায় কোনো প্রকার মাইকিং বা সতর্ক করছে না যাত্রীদেরকে। বিআইডবিøটিএ কর্তৃপক্ষ কোনো ধরনের যাত্রী সুরক্ষার ব্যবস্থাও করেনি। ঘাটে প্রবেশের টিকেট কাউন্টারের সামনে সুরক্ষার টানেল নামে মাত্র স্থাপন করেছে। বেশির ভাগ সময় এটি বিকল পরে থাকে।

লঞ্চঘাটে গিয়ে দেখা যায়, ঢাকা থেকে যাত্রী সাধারন গাদাগাদি করে চাঁদপুর আসছে। করোনাকালে অন্যান্য গনপরিবহনগুলোতে ভাড়া বেশি নিয়ে দু’ জনের স্থানে একজন বসে চলাচল করছে। কিন্তু লঞ্চগুলোতে সচেতনতার বালাই নেই। লঞ্চ মালিক পক্ষের চাঁদপুরের প্রতিনিধি বিপ্লব সরকার জানান, তাদের কোম্পানীর জাহাজগুলোতে পর্যাপ্ত সুরক্ষার ব্যবস্থা রাখা হয়েছে। যাত্রী উঠার সাথে সাথে যাত্রীদের শরীরে স্প্রে করা হয়। প্রতিটি সিট ও ক্যাবিন স্প্রে করে তারপর যাত্রীদের বসতে দেয়া হয়। আরো বেশ কয়েক জন লঞ্চ সুপারভাইজারদের সাথে কথা বললে তারা জানান, তাদের লঞ্চগুলোতে সুরক্ষার ব্যবস্থা রাখা হয়েছে।

সরেজমিনে সুরক্ষার তেমন কোনো ব্যবস্থা দেখা যায় নি। যাত্রীরা যেভাবে আসা যাওয়া করছে তাতে করে মনে হয় বিশ্ব থেকে করোনা নামের মহামারি চলে গেছে। তাদের মুখে কোনো মাক্স নেই, হাতে গ্লাভস নেই। যে যেভাবে পারছে লঞ্চের যাত্রী হয়ে চলছে। পবিত্র ঈদুল আযহার পর করোনার পরিস্থিতি কতটা ভয়াবহ, তা সহজেই অনুমেয়।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com