1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০১:৪৮ পূর্বাহ্ন

পৃথক অভিযানে মাদকসহ আটক ৩

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ১২৩ দেখেছে

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিয়মিত মাদক বিরোধী পৃথক অভিযানে শহীদুল ইসলাম মিঠু (৪৮), চঞ্চল খন্দকার (২০),ও লিপি বেগম (৪৫)কে ৯২ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে।

গতকাল ১৩ নভেম্বর শুক্রবার সকাল ৭টা থেকে সকাল ৯টা পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলমের সার্বিক তত্ত¡াবধানে পৃথক এ অভিযান পরিচালনা করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র মতে জানা যায়, শুক্রবার সকাল ৭ টা হতে ৯ টা পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক জনাব এ কে এম দিদারুল আলমের সার্বিক তত্ত¡াবধানে ও নির্দেশনায় গঠিত রেডিং টীম ফরিদগঞ্জ থানাধীন পূর্ব গোবিন্দপুর এলাকায় (পাটওয়ারী ও থন্দকার বাড়ি) পৃথক পৃথক অভিযান পরিচালনা করে আসামীদের নিজ দখলীয় বসতঘর ও দেহ তল্লাশী করে আসামী শহীদুল ইসলাম মিঠু (৪৮) পিতা -মৃত আলী হোসেন, চঞ্চল খন্দকার (২০) পিতা- শাহজাহান খন্দকার ও লিপি বেগম (৪৫) স্বামী, শাহজাহান থন্দকারকে যথাক্রমে ৯২ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। এ বিষয়ে পরিদর্শক জনাব বাপন সেন ও জনাব মোহাম্মদ মজিবর রহমান বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় পৃথক পৃথক ২টি নিয়মিত মামলা দায়ের করেন। মাদক বিরোধী এ ধরনের অভিযান চলবে বলে জানা যায়।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com