1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:২৫ পূর্বাহ্ন

ফুলে ফুলে সিক্ত হলেন চেয়ারম্যান মোঃ সেলিম খান

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৯ দেখেছে
১০নং লক্ষীপুর মডেল ইউনিয়নবাসীর উষ্ণ অভ্যর্থনায় ফুলে ফুলে সিক্ত হলেন চেয়ারম্যান মোঃ সেলিম খান
১০নং লক্ষীপুর মডেল ইউনিয়নবাসীর উষ্ণ অভ্যর্থনায় ফুলে ফুলে সিক্ত হলেন চেয়ারম্যান মোঃ সেলিম খান

কোনো প্রকার পূর্ব প্রস্তুতি ছাড়াই চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষীপুর মডেল ইউনিয়নবাসী উষ্ণ অভ্যর্থনায় বরণ করে নিলেন তাদের প্রিয় চেয়ারম্যান মোঃ সেলিম খানকে। ওই সময় ফুলে ফুলে সিক্ত হলেন মোঃ সেলিম খান। স্বতঃস্ফ‚র্তভাবে শ’ শ’ নেতা-কর্মী তাদের প্রিয়নেতা ও চেয়ারম্যান মোঃ সেলিম খানকে বরণ করার জন্যে মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে বাবুরহাট এলাকার মতলবের পেন্নাই সড়কে অবস্থান নেয়। এ যেনো অবিশ্বাস্য এক ঘটনা ঘটিয়ে ফেললো ১০নং লক্ষীপুর মডেল ইউনিয়নবাসী।

৩১ জানুয়ারি রোববার সকাল ১১টায় বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রীর ঢাকাস্থ ধানমÐির কার্যালয় থেকে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত প্রতীক গ্রহণের পর বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে তিনি কিছুক্ষণ অবস্থান করেন। এরপর দুপুর সোয়া ১২টায় চাঁদপুরের উদ্দেশ্যে রওয়ানা হন। চাঁদপুর শহরে প্রবেশ মুখে বাবুরহাটস্থ মতলব-পেন্নাই সড়কে হাজার হাজার নেতা-কর্মীর সরব উপস্থিতি দেখে তিনি নিজেও হতবাক হয়ে পড়েন। গাড়ি থামিয়ে কেউ ফুল ছিটাচ্ছে, কেউ মালা পড়াচ্ছে, কেউ আবার ফুলের তোড়া দিয়ে তাকে বরণ করছে। পরে তাকে বহণ করা গাড়িটি মোটর শোভাযাত্রার মাঝখানে রেখে নেতা-কর্মীরা শ্লোগানে শ্লোগানে সামনের দিকে এগিয়ে চলে।

চাঁদপুর শহরের শোভাযাত্রার কারনে তীব্র যানজটের সৃষ্টি হবে বিধায় তিনি নিজেই তার গাড়িটি ওয়ারলেছ মোড় থেকে বাম দিকের ফরিদগঞ্জ সড়ক হয়ে বাগাদি চৌরাস্তা বেড়িবাঁধ দিয়ে রঘুনাথপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়। ওই সময় সামনে থাকা মোটর সাইকেলগুলো শহরে প্রবেশ করলেও তার গাড়ির পেছনে থাকা কয়েকশ’ মোটর সাইকেল বাগাদী রোড হয়ে মোঃ সেলিম খানের সাথে ১০নং ল²ীপুর মডেল ইউনিয়নে এসে পৌঁছে। বাবুরহাট থেকে ল²ীপুর গ্রামে পৌঁছতে প্রায় ২ ঘণ্টা সময় লেগে যায়। ল²ীপুর তার নিজগ্রামে এসে তিনি নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে মহান আল্লাহ্তায়ালার কাছে শুকরিয়া আদায় করেন। এ সময় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ সেলিম খান আবেগে আপ্লুত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বলাবাহুল্য, চাঁদপুর সদর উপজেলার ১০নং ল²ীপুর মডেল ইউনিয়ন আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতা-কর্মী এবং এলাকার সর্বস্তরের মানুষজন মোঃ সেলিম খানকে শুধু বাবুরহাট নয়, নিজ এলাকা ল²ীপুর ইউনিয়নের রাস্তার দু’পাশে দাঁড়িয়ে হাত নাড়িয়ে অভ্যর্থনা জানালেন।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com