1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:৪৮ পূর্বাহ্ন

রাজরাজেশ্বরে নববধূর রহস্যজনক মৃত্যু

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ১৭৮ দেখেছে
রাজরাজেশ্বরে নববধূর রহস্যজনক মৃত্যু
রাজরাজেশ্বরে নববধূর রহস্যজনক মৃত্যু

চাঁদপুর সদর উপজেলার রাজাজেশ্বর ইউনিয়নের শান্তনা খাতুন (১৬) নামে এক নববধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় শান্তনার স্বামী ফয়সাল কুল আলীকে পুলিশ আটক করেছে।

১৩ জানুয়ারি বুধবার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কুড়ালিকান্দি গ্রামে নববধূর বাপের বাড়িতে এ ঘটনা ঘটে। শান্তনা খাতুন ওই গ্রামের রহিম বাদশা হাওলাদার কুড়ালির কন্যা এবং পার্শ্ববর্তী গ্রামের ফয়সাল কুল আলীর স্ত্রী।

খবর পেয়ে ১৪ জানুয়ারি বৃহস্পতিবার চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক ইসমাইল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মডেল থানায় নিয়ে আসে।

শান্তার বড় ভাই শাকিল জানায়, গত ৩ মাস আগে পার্শ্ববর্তী গ্রামের ফয়সাল কুল আলীর সাথে পারিবারিক ভাবে তাদের বিবাহ হয়। বিয়ের পর থেকে শান্তনা বাপের বাড়িতেই থাকতো এবং স্বামী ফয়সাল নিয়মিত এখানে আসা-যাওয়া করতো। তাদের মধ্যে কোনোরূপ ঝগড়া ছিল না। ঘটনার দিন বুধবার সকালে বাবা মা ও তার স্বামীকে ঘরে রেখে ক্ষেতে কাজ করতে যায়। দুপুর ১২টায় আমার ছোট বোন সেলিনা স্কুল থেকে বাড়িতে ফিরে এসে ঘরের আড়ার সাথে ওড়না পেচানো শান্তনার ঝুলন্ত লাশ দেখতে পায়। সাথে সাথে তার ডাক-চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসে। ওই সময় শান্তনার স্বামী বাড়িতে ছিল না।

শাকিল আরো জানায়, আমার বোন ফাঁসিতে ঝুলানো অবস্থায় থাকলেও আমরা তাকে ঘরে মোড়ার মধ্যে বসা অবস্থায় দেখতে পাই। আমাদের ধারণা কেউ তাকে খুন করে ফাঁসিতে ঝুলিয়ে রেখেছে।

এদিকে শান্তনার পিতা রহিম হাওলাদার যৌতুকের জন্য তার মেয়েকে হত্যা করা হয়ছে বলে চাঁদপুর মডেল থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ তাকে আটক করে।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com