1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০১:৫৯ পূর্বাহ্ন

মতলব দক্ষিণে ৬ ডাকাত আটক, থানায় মামলা

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১৫৮ দেখেছে

চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার নারায়নপুর ইউনিয়নের দেলদিয়া এলাকার নতুন ব্রীজ সংলগ্ন ফজল বেপারীর বাড়ী সংলগ্ন এলাকা থেকে ৬ ডাকাতকে আটক করেছে মতলব দক্ষিণ থানা পুলিশ।

জানা যায় যে, গত (২৭ অক্টোবর) রোজ বুধবার গভীর রাতে ডাকাতির প্রস্তুতিকালে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে ৬ ডাকাতকে আটক করা হয়।
আটক ডাকাতরা হচ্ছে-কোতয়ালী থানার চট্টা গ্রামের নজরুল ইসলাম (৩২), চাঁদপুরের মহামায়ার রাসেল (৩২), চট্টগ্রামের মীর হোসেন লিটন (৪৫), মোঃ ইসলাম (৪০) ও চাঁদপুরের ফরিদগঞ্জের রুমন হোসেন (৩২) কতোয়ালী থানার মোঃ কামরুল (৩৪)। পুলিশের খবর পেয়ে মুদাফফরগঞ্জের কামাল হোসেন সহ বেশ কয়েকজন পালিয়ে যায়। ডাকাতদের কাছ থেকে উদ্ধার করা হয়- তালা কাটার বিশেষ যন্ত্র, একটি কাঠের বাটযুক্ত ২৩ ইঞ্চি লম্বা ছোরা, একটি রাবারের হাতলযুক্ত স্ক্রু ড্রাইভার, একটি লোহার হাতলবিহীন ১২ ইঞ্চি লম্বা ছোরা, একটি স্টীলের সাড়ে ৮ইঞ্চি লম্বা ছুরি, নাইলন সুতার কালো রংয়ের ৬ টুকরা রশি।

এ ব্যাপারে মতলব দক্ষিণ থানা পুলিশ বাদী হয়ে ডাকাতির প্রস্তুতি মামলা দায়ের করেছে।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, ১০/১২ জন ডাকাত দলের সদস্য দেলদিয়া এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ৬ ডাকাতকে আটক করি। অন্যান্যরা পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com