1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১১:৪৮ অপরাহ্ন

মাদক সিন্ডিকেটদের হামলার শিকার হলেন রনি ভূইয়া

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩৭ দেখেছে
মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দিলে ১০,০০০ টাকার পুরস্কার ঘোষনা
মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দিলে ১০,০০০ টাকার পুরস্কার ঘোষনা

মাদক বিরুধিতা করায় মাদক ব্যাবসায়িদের হামলার শিকার হলেন সেই আলোচিত যুবক, যিনি মাদক ব্যাবসায়িদের ধরিয়ে দিলে দশ হাজার টাকা পুরুস্কারের ঘোষনা দিয়েছেন, আজ তিনি আইনের সেবা থেকে বঞ্চিত বলে বলেছেন, পূবে একাদ্বিক বার মাদক বিক্রেতাদের বিরুদ্বে চাঁদপুর সদর মডেল থানা সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দাখিল করেও মাদক ব্যাবসায়িদের টনক নড়াতে পারেনি ফলে নিজেই এবার হামলার শিকার হয়েছেন।

জানা যায়, ৭ জানুয়ারি ৫ নং ওয়ার্ড কাউন্সিলর এর নির্দেশে মাদক বিরোধি আন্দোলন শুরু করে,এবং ৫ নং ওয়ার্ডের মাদক ব্যবসায়ি ধরিয়ে দিতে পারলে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষনা দেন, তারই ধারাবাহিকতায় বেশ কিছু মাদক বিক্রেতাকে পুলিশ আটক করে,মিডিয়ায় এবং সংবাদপত্রে সবাই হয়তো লক্ষ্য করেছেন,আর এরপর থেকেই মাদক সিন্ডিকেটের হুমকি আর আমাদের বিরুদ্ধে অপপ্রচার ও বিভিন্ন কুমন্তব্য ছরাতে শুরু করে, এবং ফেইজবুকেও ফেক আইডি দিয়ে আমাদের আন্দোলন বন্ধের জন্য চাপ সৃস্টি করতে থাকে, আমরা বিভিন্ন সংবাদ আর মিডিয়ার মাধ্যমে এসব অভিযোগ তুলে ধরি এবং প্রশাসনের সহযোগিতা চেয়েছি,এবং থানায় ২ টা সাধারন ডায়রিও করেছিলাম।

কোন এক মহলের সুপারিশে আমাদের সেই সাধারন ডায়রির কোন গুরুত্ব আজও পাই নি,কিন্তুু আমরা আমাদের প্রচার আর আন্দোলন অভ্যাহত রাখেছিলাম, আজ সন্ধা ৭ টায় পৌর ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর এর কার্যালয়ের ভেতরে আমি বসে ছিলাম,কিছুক্ষন পরই একদল সন্ত্রাসি আর মাদকের ডিন্সিকেট এর প্রধান হান্নান,ও তার সহযোগিরা অফিসের ভেতরে ডুকে আমার উপর অতর্কিত হামলা চালায়,তাদের পেছনে রঘুনাতপুর এর বড় একটি চক্র জড়িত থাকায় এবং আইনের প্রতি শ্রদ্ধা দেখিয়ে আমরা তাদের হামলার তাৎখনিক জবাব দেই নাই,আর কাউন্সিলর সাহেব আজ চাঁদপুরের বাইরে থাকাতে আমরা তাৎখনিক কোন ব্যবস্থাও নিতে পারি নাই,তবে পুরান বাজার পুলিশ ইনচার্য জাহাঙ্গির আলম কে সাথে সাথে ঘটনা জানিয়ে সহযোগিতা চেয়েছি উনি ফোর্স পাঠিয়েছেন।

তবে হামলা কারি নাদিম গাজি, হান্নান খান সাগর গাজি,বাবু গাজী সহ আরো কয়েকজন হামলা চালিয়ে পালিয়ে যায়। এমতবস্থায় প্রশাসন ও সুধি সমাজের ব্যক্তিদের কাছে, এবং যে সকল সাংবাদিকরা আমাদের আন্দোলনে উৎসাহ দিয়ে সহযোগিতা করেছিলেন আমারা আপনাদের কাছে এই সন্ত্রাসিদেরকে আটক করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করার জন্য সহযোগিতা কামনা করছি,এবং এই মাদক সিন্ডিকেট এর পেছনে কাদের হাত আছে আর কারা এ ধরনের হামলা করিয়েছে তাদেরকে বের করে দৃস্টান্ত শাস্তি কামনা করছি এবং আমাদের জান মালের নিরাপত্তায় সহযোগিতা চাচ্ছি।

আর কিছু নেতাদের উদ্দেশ্যে একটু বলতে ইচ্ছে হচ্ছে, আপনারা যারা প্রতিটা নির্বাচনে সাধারন মানুষদের কাছে প্রতিশ্রুতি দিতেন, যে ”আমাকে নির্বাচিত করলে সবার আগে মাদক নির্ভুল করবো” তারা কি শুধুই মিডিয়ায় প্রকাশ আর ভোট পাবার উদ্দেশ্যে এসব প্রতিশ্রুতি দিতেন? যদি বাস্তবায়নই চাইতেন তাহলে আজ মাদক আন্দোলনের ইসুতে এভাবে হামলার স্বীকার হতে হতো না। আর মাদক সিন্ডিকেটদের পিছনে কমিশন পাওয়া বড় বড় লোকদের আশ্রয় থাকতো না। এদিকে রনি ভূইয়া হামলাকারিদের বিরুদ্বে মামলার প্রস্তুতি নিচ্ছে বলে তিনি জানান তবে এলাকার সচেতন মহল মনে করেন মাদক বিক্রেতাদের বিরুদ্বে পুলিশের কঠিন এ্যাকশান না নিলে এই ভাবে তারা বার বার পার পেয়ে যাবে, একই সাথে আমরা হামলা কারিদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি।

রনি ভুইয়া,

পৌর ৫ নং ওয়ার্ড

চাঁদপুর।

01777464646

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com