1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:০০ অপরাহ্ন

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৫ দেখেছে
ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত
ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত

ফরিদগঞ্জে সিএনজি স্ক্রুটার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী মো: রহমত উল্ল্যা নামে এক ইলেকট্রিক মিস্ত্রির ঘটনাস্থলেই করুণ মৃত্যু হয়েছে।

২১ সেপ্টেম্বর সোমবার সকাল ১১টায় উপজেলার বালিথুবা পুর্ব ইউনিয়নের ইসলামপুর গ্রামে বেড়িবাঁধের উপর এ দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় জনতা দুর্ঘটনার পর পর সিএনজি স্ক্রুটারটি আটক করে, তবে এ সময় চালক পালিয়ে যায়। নিহত রহমত উল্ল্যা ছাত্রলীগের কেন্দ্রিয় সংসদের সাবেক সহ-সভাপতি তাজুল ইসলামের পিতা ও চির্কা চাঁদপুর গ্রামের মৃত আলী আকবরের ছেলে। তিনি ফরিদগঞ্জ পল্লী বিদ্যুৎ-এর ভৌগলিক এলাকায় ওয়ারিং এর কাজে নিয়োজিত ছিলেন।

তিনি সোমবার সকালে নিজ বাড়ী থেকে মোটর সাইকেলে ফরিদগঞ্জ পল্লী বিদ্যুৎ-এর আওতাধীন কামতা বাজার সাবজোনাল অফিসে গিয়েছিলেন। কাজ শেষে ফেরার পথে উক্তস্থানে দূর্ঘটনায় পতিত হন। দুর্ঘটনায় পর দেখা গেছে, তার মাথায় ব্যবহৃত হেলমেটটি ভেঙ্গে চুরমার হয়ে মাথার মগজ বের হয়ে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা গেছে, ফরিদগঞ্জ থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছেছে। এদিকে, রহমত উল্যার মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন ফরিদগঞ্জ উপজেলা “নিরাপদ সড়ক চাই” শাখার সভাপতি ও সাধারন সম্পাদকসহ নেতৃবৃন্দ।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com