1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:৩৬ পূর্বাহ্ন

হাইমচরে ২য়দিনে করোনার টিকা নিলেন ৪০ জন

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৩ দেখেছে
হাইমচরে ২য়দিনে করোনার টিকা নিলেন ৪০ জন
হাইমচরে ২য়দিনে করোনার টিকা নিলেন ৪০ জন

হাইমচরে ২য় দিনে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন প্রধানীয়াসহ করোনা ভাইরাসের ভ্যাকসিন নিলেন ৪০ জন। ভ্যাকসিন গ্রহনকারী সকলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

৮ ফেব্রæয়ারি সোমবার সকাল ১১টায় হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মামুন রায়হান ও আব্দুল্লাহ আল মামুনের তত্ত¡াবধায়নে করোনা টিকা গ্রহন করেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এম এ বাশার, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান চোকদার, হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক আব্দুর রহমান রিয়াদ ও যুগ্ম সম্পাদক মো. ইসমাইল হোসেন, মেডিকেল স্টাফ, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষজনসহ।

এ সময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী। তিনি বলেন, বিভিন্ন সংগঠন ও বিএনপি থেকে মন্তব্য এসেছে এ ভ্যাকসিন আসলে উচ্চপদস্থ কর্মকর্তা ও নামধারি কিছু লোক পাবে। তাদের এ কথার কোন গ্রহনযোগ্যতা নেই। যারা-ই রেজিষ্ট্রেশন করছে তারাই ভ্যাকসিন নিতে পারছে। আজকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া ভ্যাকসিন নিচ্ছেন। আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে ও একজন জনপ্রতিনিধি হিসেবে হাইমচরের সকল মানুষের ভ্যাকসিন নেয়ার পরে আমি নিব। জননেত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে আওয়ামীলীগের সভাপতি ভ্যাকসিন নিয়ে জনগনকে উৎসাহিত করছে। তেমনি আমি সবার শেষে ভ্যাকসিন নিয়ে নিশ্চিত করতে চাই যে জননেত্রী শেখ হাসিান নেতৃত্বে সবাই ভ্যাকসিন পাবে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন প্রধানীয়া বলেন, আপনারা শুনেছেন ড. জাফরউল্লা চৌধুরী বলেছেন এ টিকা হাঁস-মুরগির টিকা। আর তিনিই গতকালকে এ টিকা নিয়েছেন। কুচক্রি মহলের মুখে ছাই দিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনগণের সুরক্ষার জন্য বিশ্বের বিভিন্ন দেশের সাথে পাল্লা দিয়ে ভ্যাকসিন নিয়ে এসেছেন।

তিনি আরো বলেন, আমি ভ্যাকসিন নিয়েছি। ইনশাআল্লাহ আমার কোনো সমস্যা হয়নি। আপনারাও ভ্যাকসিন গ্রহণ করে দেশে করোনা প্রতিরোধ করুন।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com