1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১১:২৯ পূর্বাহ্ন

নৌকা প্রতীককে বিজয়ী করতে হলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৬১ দেখেছে
নৌকা প্রতীককে বিজয়ী করতে হলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে
নৌকা প্রতীককে বিজয়ী করতে হলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম বলেছেন, দলীয় প্রার্থী তথা নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষে আপনারা সকলে এক ও অভিন্ন হয়ে কাজ করবেন। এক্ষেত্রে কোনো ধরনের রাগ-অভিমান করা যাবে না। অনেকে দলীয় প্রতীক প্রত্যাশী ছিলেন। কিন্তু ১জনই দলীয় প্রতীক পেয়েছেন। এ জন্য অন্যরা অভিমান করার কিছু নেই।

১১ জানুয়ারি সোমবার বিকেলে মেয়রের বাসভবনে এ বিশেষ বর্ধিত সভায় তিনি আরো বলেন, দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার প্রার্থী আ স ম মাহবুব-উল আলম লিপনকে দিয়েছেন। এ প্রতীক লিপনের নয়, এ প্রতীক বঙ্গবন্ধু ও শেখ হাসিনার। তাই প্রতীককে বিজয়ী করার জন্য সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে। তাহলেই নৌকার বিজয় নিশ্চিত হবে।

পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরুর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, সাবেক চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুণ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী।

এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা সত্য ব্রত ভদ্র মিঠুন, জহিরুল ইসলাম মামুন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা, সাবেক

ছাত্রনেতা শুকুর আলম শুভ, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউসুফ মোহন গাজী, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদি হাসান রাব্বী প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ, পৌর আওয়ামী লীগের কার্যকরী কমিটির অন্যান্য সদস্যবৃন্দসহ সকল ওয়ার্ড থেকে আওয়ামী লীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভায় উপজেলা ও পৌর আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com