1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:৩৫ অপরাহ্ন

হাজীগঞ্জ পৌরসভা নির্বাচন-২০২১: মোট ৭৪ জনের মনোনয়নপত্র সংগ্রহ

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ১৫১ দেখেছে
হাজীগঞ্জ পৌরসভা নির্বাচন-২০২১: মোট ৭৪ জনের মনোনয়নপত্র সংগ্রহ
হাজীগঞ্জ পৌরসভা নির্বাচন-২০২১: মোট ৭৪ জনের মনোনয়নপত্র সংগ্রহ

আসন্ন হাজীগঞ্জ পৌরসভা নির্বাচন-২০২১ উপলক্ষে প্রার্থীদের মাঝে ব্যাপক উৎসব দেখা যাচ্ছে। ফলে প্রার্থীরা তাদের অনুসারীদের নিয়ে উপজেলা নির্বাচন কার্যালয় এসে সংগ্রহ করছেন মনোনয়নপত্র। ২৩ ডিসেম্বর বুধবার পর্যন্ত ৩ জন মেয়র পদে, সাধারণ কাউন্সিলর পদে ৪৯ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৫ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এই পর্যন্ত মেয়র প্রার্থীসহ মোট ৭৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র সংগ্রহ করেন।

রিটানিং অফিসারের কার্যালয় ও উপজেলা নির্বাচন অফিস থেকে প্রার্থীরা নিজ নিজ মনোনয়নপত্র সংগ্রহ করেন। উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটানিং অফিসার ওবায়েদুর রহমানের কাছ থেকে কাউন্সিলর পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন ১নং ওয়ার্ড থেকে মো. মাইনুদ্দিন মিয়াজী, ৩নং ওয়ার্ড থেকে মো. কামরুল ইসলাম, ৬নং ওয়ার্ড থেকে মো. শাহআলম, ১০নং থেকে আলমাস রায়হান রানা, ফজলুর রহমান মজুমদার, সৈয়দ মো. আব্দুর রাজ্জাক, ১১নং ওয়ার্ড থেকে বর্তমান প্যানেল মেয়র-২ মো. শুকুর মিয়া ও ১২নং ওয়ার্ড থেকে মো. নুরুল ইসলাম বেপারী। এ সময় উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ওবায়েদুর রহমানসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এর পূর্বে মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন সাবেক মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান খান বাচ্চু, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটাঃ আহসান হাবিব অরুন ও শিউলী আক্তারসহ কাউন্সিলর পদে ৪২ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৫ জন মনোনয়নপত্র সংগ্রহ করেন।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com