1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:২৬ অপরাহ্ন

হাজীগঞ্জে হ্যাকিং প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৮ দেখেছে
হাজীগঞ্জে অনলাইন হ্যাকিং প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার
হাজীগঞ্জে অনলাইন হ্যাকিং প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এবং র‌্যাব-১১ এর যৌথ আভিযানিক দল ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভোর রাতে চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার কংগাইশ গ্রামে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। ওই অভিযানে অনলাইন হ্যাকিং প্রতারক চক্রের ৩ সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত অভিযুক্ত আসামীরা হলো : চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার কংগাইশ গ্রামের মোঃ জাকির হোসেন বেপারীর ছেলে মোঃ শাহাদাৎ হোসেন শিহাব (২৫), হাজীগঞ্জ থানার কংগাইশ গ্রামের মোঃ মনিরুল ইসলামের ছেলে মোঃ মাইনুল ইসলাম (২৫) ও হাজীগঞ্জ থানার কংগাইশ গ্রামের মোঃ আবুল হোসেনের ছেলে মোঃ মাহবুবুল আলম আবির (২৫)। এ সময়ে অনলাইন হ্যাকিংয়ের কাজে ব্যবহৃত কম্পিউটার, ল্যাপটপ, পেনড্রাইভসহ বিভিন্ন ব্যাংকের এটিএম কার্ড ও চেক বই উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের নিকট থেকে হ্যাকিংয়ের মাধ্যমে সংগ্রহকৃত ২,৩৯,৯০০/- টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত প্রতারক চক্রটি দীর্ঘদিন যাবৎ বিশ্বের বিভিন্ন দেশের অনলাইন পেমেন্ট সিস্টেম সমূহ ব্যবহার করে অনলাইনে কেনা-কাটা, বিভিন্ন বিল পে করা, বিদেশে অধ্যয়নরত বাংলাদেশী ছাত্র-ছাত্রীদের টিউশন ফি পেমেন্ট ডিসকাউন্ট অফার করে প্রতারণা করে আসছিল। উক্ত বিষয়ে নানাবিধ প্রতারণা করার অপরাধে ধৃত আসামীদের বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com