1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:১৪ অপরাহ্ন

মুজিববর্ষে চাঁদপুরে গৃহহীন শতাধিক পরিবারের জন্য প্রস্তুত হচ্ছে ঘর

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১০৪ দেখেছে
মুজিববর্ষে চাঁদপুরে গৃহহীন শতাধিক পরিবারের জন্য প্রস্তুত হচ্ছে ঘর
মুজিববর্ষে চাঁদপুরে গৃহহীন শতাধিক পরিবারের জন্য প্রস্তুত হচ্ছে ঘর

মুজিববর্ষে ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর এ ঘোষণা বাস্তবায়নে খাস জমি বন্দোবস্ত প্রদানপূর্বক ভূমিহীন ও গৃহহীন পরিবারসমূহকে পুনর্বাসন করার কার্যক্রম চলছে চাঁদপুরে।

এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২০ জানুয়ারি উপকারভোগী পরিবারসমূহের নিকট গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন। সে আলোকে চাঁদপুর জেলায় ১১৫ টি ঘর প্রস্তুত করা হচ্ছে।

অন্যান্য উপজেলার ন্যায় চাঁদপুর জেলার সদর উপজেলার লক্ষীপুর মডেল ইউনিয়নের গুচ্ছগ্রামে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৪০টি ঘর আগামী ২০ জানুয়ারি উপকারভোগীদের নিকট বন্দোবস্ত প্রদান করা হবে।

১০ জানুয়ারি রোববার বিকেলে চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ সেসব গৃহ নির্মান কার্যক্রম পরিদর্শন ও তদারকি করেন। দ্রæত ও মানস্মতভাবে ঘরগুলো তৈরির জন্য সংশ্লিষ্ট সকলকে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন জেলা প্রশাসক।

পরিদর্শনাকলে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অসীম চন্দ্র বনিক, চাঁদপুর সদর উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, চাঁদপুর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ইমরান হোসাইন সজীব, ১০নং ল²ীপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম খানসহ সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com