1. mdgulamrabbi24@gmail.com : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. mehedirana18@gmail.com : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
চাচাতো ভাইকে প্রধান আসামী করে থানায় মামলায় আটক ২
শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০১:৪৮ পূর্বাহ্ন

চাচাতো ভাইকে প্রধান আসামী করে থানায় মামলায় আটক ২

খন্দকার আরিফ
  • আপডেট : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ১৩৫ দেখেছে
হাজীগঞ্জে

হাজীগঞ্জে হত্যাকান্ডের ঘটনায় চাচাতো ভাই বাবু (২৬) কে প্রধান আসামী করে নিহতের বড় ভাই বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। যার মামলা নং ১৩/২০।

মামলার অন্যান্য আসামীরা হলেন, চাচাতো বোন কুলসুমা আক্তার (৩৫), চাচা শাহজান বকাউল (৫২) ও চাচী হাজেরা বেগম (৪৮)। এ হত্যা মামলার আসামীদের মধ্যে প্রধান আসামী ও তার পিতা পলাতক থাকলেও ঘটনার দিন রাতেই চাচি ও চাচাতো বোনকে আটক করে থানা পুলিশ। আটককৃতদের সোমবার চাঁদপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গতকাল ১১ মে সোমবার নিহত ইদ্রিসের বড় ভাই মো. আব্দুল কুদ্দুছ বাদী হয়ে এ হত্যা মামলা দায়ের করেছে বলে এ প্রতিবেদককে নিশ্চিত করেছেন এএসপি (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন।

গত ১০ মে রোববার বিকেল ৫টায় উপজেলা ২নং বাকিলা ইউনিয়নের ছয়ছিলা গ্রামের বকাউল বাড়িতে পুকুর সেচ দেয়াকে কেন্দ্র করে আপন চাচা এবং চাচাতো ভাই ও তাদের পরিবারের লোকদের অতর্কিত হামলায় নিহত হয় ইদ্রিস বকাউল।

মামলার তদন্তকারী কর্মকর্তা মো. সেলিম মিয়া জানান, আটককৃতদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে আনা হবে এবং সেটি প্রক্রিয়াধীন রয়েছে।

এএসপি (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন জানান, ঘটনার দিন রাতেই হত্যার সাথে জড়িত থাকার অপরাধে দু’ জনকে আটক করা হয়েছে। বাকী আসামীদের আটক করার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com