1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০১:০৩ অপরাহ্ন

হাজীগঞ্জে ছাত্রদলের অতর্কিত হামলায় পুলিশের এএসআই গুরুতর আহত

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৭৭ দেখেছে
হাজীগঞ্জে ছাত্রদলের অতর্কিত হামলায় পুলিশের এএসআই গুরুতর আহত
হাজীগঞ্জে ছাত্রদলের অতর্কিত হামলায় পুলিশের এএসআই গুরুতর আহত

হাজীগঞ্জে পুলিশের উপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ ১ জনকে আটক করতে সক্ষম হয়েছে। হামলার ঘটনার পরপরই পৌর ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। ঘটনাটি গতকাল ১২ জানুয়ারি বিকেল ৪টায় হাজীগঞ্জ বাজারের স্টেশন রোডের সম্মুখে ঘটেছে।

জানা যায়, তারেক জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা বাতিলের প্রতিবাদে উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ড. আলমগীর কবির পাটওয়ারীর মনোনীত উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক জিসান আহমেদ ছিদ্দিকীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি পূর্ববাজার থেকে পশ্চিমবাজারের স্টেশন রোডের সম্মুখে পৌঁছলে ছাত্রদলের নেতা-কর্মীরা বাজারে পুলিশের উপর হামলা চালায়। ওই সময় থানার উপ-পরিদর্শক মো. ইউনুছ মিয়ার উপর পরিকল্পিতভাবে উশৃঙ্খল ছাত্রদলের নেতা-কর্মীরা এ হামলা চালায়। এতে গুরুতর আহত হয় এ পুলিশ কর্মকর্তা। পরে পুলিশের অন্যান্য কর্মকর্তারা হামলাকারীদের হাত থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক রয়েছে। এমন ন্যাক্কারজনক ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক বাজারে পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

এদিন সন্ধ্যায় পুলিশের উপর হামলার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে উপজেলা যুবদলের যুগ্ন-আহবায়ক জিসান আহমেদ ছিদ্দিকীকে আটক করেছে থানা পুলিশ। হামলার ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন চাঁদপুর সদর সার্কেল ও অতিরিক্ত

দায়িত্বপ্রাপ্ত এএসপি (হাজীগঞ্জ সার্কেল) স্নিগ্ধা সরকার। এ প্রসঙ্গে স্নিগ্ধা সরকার জানান, পুলিশের উপর হামলার ঘটনায় দোষীদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করবে।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com