1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৫:৩৩ অপরাহ্ন

হাজীগঞ্জে আগুনে গোডাউনসহ ১৪ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ১১৪ দেখেছে

হাজীগঞ্জ পূর্ব বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে বেশ কয়েকটি মুদি, হার্ডওয়ারের গোডাউনসহ ১৪ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। তবে এতে কেউ হতাহত হয়নি। ফায়ার সার্ভিস সাড়ে ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

২ আগস্ট রোববার রাত ১টায় বাজারের টিন পট্টির ভাই ভাই স্টোর নামের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়।

আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ হয়েছে খোরশেদ কারী, আবুল বাশার, অনিল সাহা, মান্নান, তফুর দোকান। এছাড়াও ফাতেমা এন্টারপ্রাইজ, লেপ-তোষকের দোকান, একটি খাবার হোটেল, হার্ডওয়ারের ও মুদি মালের গোডাউন, হোগলার দোকান ক্ষতিগ্রস্থ হয়েছে।

সংবাদ পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হন অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন, হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ স ম মাহবু-উল-আলম লিপন, হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন রনিসহ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।

হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ আশফাকুল আলম চৌধুরী জানান, আগুনে আনুমানিক ১৩-১৪টি দোকান ও গোডাউন পুড়েছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখন বলা যাচ্ছে না। তবে কোটি টাকার বেশী ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ফায়ার সার্ভিস চাঁদপুর উত্তর স্টেশনের সহকারী উপপরিচালক মো. ফরিদ আহমেদ জানান, ধারণা করা হচ্ছে বিদ্যুৎতের সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ফায়ার সার্ভিস হাজীগঞ্জ, কচুয়া, শাহরাস্তি ও চাঁদপুরের ৬টি ইউনিট রাত ২টা থেকে প্রায় সাড়ে ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে ভোর সাড়ে ৫টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তদন্ত করে ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করা হবে।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়–য়া জানান, আগুনে পুড়ে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠানগুলো সরজেমিন তদন্ত করে তালিকা করা আর্থিক সহযোগিতা করা হবে।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com