1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:৫১ পূর্বাহ্ন

কচুয়ায় ব্যবসায়ীর মৃত্যু নিয়ে বিক্ষোভ ও মানববন্ধন

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮২ দেখেছে
কচুয়ায় ব্যবসায়ীর মৃত্যু নিয়ে বিক্ষোভ ও মানববন্ধন
কচুয়ায় ব্যবসায়ীর মৃত্যু নিয়ে বিক্ষোভ ও মানববন্ধন

কচুয়া উপজেলার ডুমুরিয়া বাজারের ব্যবসায়ী ও ডুমুরিয়া বেপারী বাড়ির মৃত. রমজান আলীর ছেলে কাউছার আলম (৩৫) এর মৃত্যুর ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল সোমবার দুুপুরে কচুয়া-হাজীগঞ্জ সড়কের ডুমুরিয়া দক্ষিন বাজারে সড়কের উপর এলাকার শতশত নারী পুরুষ এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধনে ব্যবসায়ী কাউছার আলমের স্ত্রী শাহিনুর আক্তার বলেন, ডুমুরিয়া গ্রামের মৃত. জসিম উদ্দিনের স্ত্রী সাবিনা আক্তার রুমি আমার স্বামী কাউছার আলমসহ এলাকার বেশ কয়েকজনের বিরুদ্ধে চাঁদপুরের বিজ্ঞ আদালতে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করেন। ওই মামলায় ৭নং আসামী হয়ে আমার স্বামী গত ১মাস ধরে অবুঝ ২ শিশু ও পরিবার ছেড়ে পলাতক থেকে সম্প্রতি বিজ্ঞ আদালতের মাধ্যমে আগাম জামিনে বাড়ি আসেন। গত দু’দিন ধরে বাদী পক্ষ আমার স্বামীর মোবাইলে বিভিন্ন ভাবে ভয়ভীতি ও হুমকি-ধমকি দেয়। এতে মানসিক চিন্তায় আমার স্বামী হার্ট অ্যাটাক করে গতকাল সোমবার দুপুরে নিজ বাড়িতে মারা যায়। আমার স্বামীর মৃত্যুর জন্য বাদীপক্ষই দায়ী। এবং আমার স্বামীর মৃত্যুর জন্য দায়ীদের বিচার দাবি করছি।

এ বিষয়ে বাদী সাবিনা আক্তার রুমির বক্তব্য জানতে তার বাড়ি গিয়ে তাকে পাওয়া যায়নি। তবে হুমকি দেয়ার বিষয়ে বাদীর মা বলেন, এটি একটি মিথ্যা অভিযোগ। আমরা কাউছার আলমের মোবাইলে ফোন দেইনি এবং কাউকে কোনো হুমকি-ধমকি দেইনি।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com