1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৬:১২ অপরাহ্ন

লে. কর্ণেল আবু ওসমান চৌধুরীর মৃত্যুতে জিল্লুর রহমান জুয়েলের শোক

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৬৪ দেখেছে

ফরিদগঞ্জের কৃতি সন্তান, মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার ও চাঁদপুর জেলা পরিষদের সাবেক প্রশাসক লে. কর্নেল (অব.) আবু ওসমান চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চাঁদপুর পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও কিউআরসি প্রতিষ্ঠাতা এ্যাড. জিল্লুর রহমান জুয়েল।
তিনি এক শোকবার্তায় বলেন, বাংলাদেশের ইতিহাসে লে. কর্ণেল আবু ওসমান চৌধুরী এক উজ্জ্বল নক্ষত্রের নাম। তিনি বাংলাদেশের একজন সত্যিকারের দেশপ্রেমিক। চাঁদপুরের এই কৃতি সন্তান মুক্তিযুদ্ধকালীন সময়ে বাংলাদেশের জন্য অসামান্য অবদান রেখেছেন। মুক্তিযুদ্ধকালীন সময়ে তিনি ৮ নম্বর সেক্টরের কমান্ডারের দায়িত্বে ছিলেন। অসামান্য অবদানের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁকে পুরস্কৃত করেন। স্বাধীনতাযুদ্ধে বীরত্বপূর্ণ অবদানের জন্য ২০১৪ সালে স্বাধীনতা পদকে ভূষিত হন তিনি। তাঁর মৃত্যুতে বাংলাদেশ এক নক্ষত্রকে হারালো। দেশের মহান মুক্তিযুদ্ধে তার ভূমিকা জাতি চিরকাল কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে। তার মৃত্যু এদেশের জন্য অপূরণীয় ক্ষতি।
আমি তাঁর মৃত্যুতে গভীরভাবে শোকাহত। তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।
উল্লেখ্য, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শনিবার সকাল ৮টার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

 

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com