1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:০৫ পূর্বাহ্ন

মেয়র পদে ৩ ও কাউন্সিলর পদে ৫৪ জনের মনোনয়নপত্র দাখিল

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ২১১ দেখেছে
মেয়র পদে ৩ ও কাউন্সিলর পদে ৫৪ জনের মনোনয়নপত্র দাখিল
মেয়র পদে ৩ ও কাউন্সিলর পদে ৫৪ জনের মনোনয়নপত্র দাখিল

কচুয়া পৌর নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে উৎসবমুখর পরিবেশে আওয়ামী লীগ ও বিএনপি’র প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন। গতকাল ১৭ জানুয়ারি রোববার দিনভর মেয়র পদে ৩জন, সাধারন কাউন্সিলর পদে ৪৪ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জনসহ মোট ৫৭ জন প্রার্থী জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোহাম্মদ তোফায়েল হোসেনের হাতে পৃথক পৃথকভাবে এসব মনোনয়নপত্র দাখিল করেন।

মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী মো: নাজমুল আলম স্বপন, স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা আহসান হাবীব প্রাঞ্জল ও বিএনপি মনোনীত ধানের শীষ প্রার্থী মো: হুমায়ুন কবির প্রধান। গতকাল ১৭ জানুয়ারি রোববার সকাল থেকে বিকেল পর্যন্ত পৃথক পৃথক ভাবে প্রার্থীরা উৎসবমুখর পরিবেশে এসব মনোনয়নপত্র দাখিল করেন।

সংরক্ষিত মহিলা আসনে ১নং ওয়ার্ডে জোহরা খাতুন, খুর্শিদা বেগম ও ফেরদৌসি আক্তার। ২নং ওয়ার্ডে রোকেয়া বেগম, বিলকিছ আক্তার, বিলকিছ আক্তার, নার্গিস শাহজাহান ও গাজী শাহীন, ৩নং ওয়ার্ডে পারুল আক্তার ও আমেনা বেগম মনোনয়নপত্র দাখিল করেন। এছাড়া সাধারন সদস্য পদে ১নং ওয়ার্ডে বিল্লাল হোসেন, আব্দুল কাদের, মো: নজরুল ইসলাম, মো: রহমত উল্যাহ ও শাহ আলম। ২নং ওয়ার্ডে মো: তাজুল ইসলাম, মো: ইউসুফ আলী, আ: মালেক ও মো: মহসিন রেজা। ৩নং ওয়ার্ডে শাহজাহান, মো: ইউসুফ, ফারুক হোসেন, মো: আব্দুস সালাম, মো: শাহ ইমরান খান, মো: কামাল হোসেন গাজী ও মাহারুন আল মিলি। ৪নং ওয়ার্ডে ফয়েজ আহমেদ, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ আবু সাঈদ, জামাল হোসেন, দুলাল মোল্লা, গাজী মো: হেলাল ও মোহাম্মদ কামরুজ্জামান। ৫নং ওয়ার্ডে কামরুজ্জামান, আমিনুল হক, মো: মকবুল হোসেন ও মো: শাহজাহান মজুমদার। ৬নং ওয়ার্ডে আব্দুল মান্নান, এরশাদ প্রধান, শাহ আলম ও মির্জা গোলাম মোরশেদ। ৭নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মো: কামাল হোসেন অন্তর, মো: হুমায়ুন কবীর, সেন্টু মজুমদার ও ইয়াছিন স¤্রাট। ৮নং ওয়ার্ডে মো: আব্দুল মমিন, মো: আবুল খায়ের, শরীফ আহমেদ মিয়া ও মাসুদ আলম ও ৯নং ওয়ার্ডে মো: আবুল খায়ের রুমি, আমিনুল হক, মোস্তফা কামাল, হারুন মিয়া, জাহাঙ্গীর আলম ও হেদায়েত উল্যাহ মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় কচুয়া উপজেলা নির্বাচন অফিসার কাজী মো: আবু বকর সিদ্দিকসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ১৯ জানুয়ারি মঙ্গলবার মনোনয়নপত্র বাছাই, ২৬ জানুয়ারি মঙ্গলবার মনোনয়নপাত্র প্রত্যাহার শেষদিন ও ১৪ ফেব্রæয়ারি রোববার ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com