1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:০৭ পূর্বাহ্ন

মতলব দক্ষিণে ডিজিটাল ম্যারাথন দৌড় প্রতিযোগিতার শুভ উদ্ভোধন

চয়ন ঘোষ
  • আপডেট : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৪ দেখেছে
মতলব দক্ষিণে ডিজিটাল ম্যারাথন দৌড় প্রতিযোগিতার শুভ উদ্ভোধন
মতলব দক্ষিণে ডিজিটাল ম্যারাথন দৌড় প্রতিযোগিতার শুভ উদ্ভোধন

চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলায় সকাল ৯ টায় ৪৪ পদাতিক ব্রিগেড এবং চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে নিউ হোস্টেল ময়দানে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ এর আওতায় উপজেলা প্রশাসনের বাস্তবায়নে ডিজিটাল ম্যারাথন দৌড় প্রতিযোগিতার শুভ উদ্ভোধন করা হয়।

আজ ৬ ফেব্রুয়ারি ডিজিটাল ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক। উক্ত অনুষ্ঠানের শুভ উদ্ভোধন ঘোষণা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচ এম করিব আহমেদ।

জানা যায় যে, বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ এর আওতায় আজ ডিজিটাল ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ, বিভিন্ন মহাবিদ্যালয়, উচ্চ বিদ্যালয় ও স্কুলের প্রধানগন, বাংলাদেশ সেনাবাহিনী ও মতলব দক্ষিণ থানার সদস্যগণ, ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স স্টেশনের সদস্যগণ, রাজনৈতিক নেতৃবৃন্দগণ, বিভিন্ন সংগঠনের সক্রিয় সদস্য সহ বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীবৃন্দ অনলাইন রেজিষ্ট্রেশনের মাধ্যমে একযোগে অংশগ্রহন করেন। প্রতিযোগিতায় সকল অংশগ্রহণকারী স্ব স্ব স্মার্ট ফোনে জিপিএস অন করে বিএসএমডিএম-২০২১ এপস্ এর মাধ্যমে রান সিলেক্ট করে স্টার্ট অপশনে শ্পর্শ করে ৫ কিলোমিটার দৌড় সম্পন্ন করেন। ডিজিটাল ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রত্যেক ব্যক্তির স্ব স্ব ই-মেইল একাউন্টে প্রতিযোগিতার বিশেষ উপহার স্বরূপ অনলাইন সার্টিফিকেট প্রদান করা হবে। জাঁকজমকপূর্ণ পরিবেশে সকল রেজিস্ট্রশনধারী ব্যক্তি আনন্দের সহিত এই ডিজিটাল ম্যারাথন দৌড় প্রতিযোগিতা সফল করেন। এসময় বাংলাদেশ সেনাবাহিনী কতৃক বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করা হয়।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com