1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৩:০৬ পূর্বাহ্ন

পুলিশের গাড়িতে ডাকাতির চেষ্টা – অস্ত্রসহ ৩ ডাকাত আটক

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ১৫৬ দেখেছে
পুলিশের গাড়িতে ডাকাতির চেষ্টা - অস্ত্রসহ ৩ ডাকাত আটক

মতলব উত্তর উপজেলায় পুলিশের পিক-আপের সামনে গাছের গুঁড়ি ফেলে ডাকাতির চেষ্টা করেছে একদল ডাকাত। এ ঘটনায় ৩ ডাকাতকে আটক করা হয়েছে। পালিয়েছে আরো বেশ ক’জন ডাকাত। পুলিশ ৫ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। গুলির শব্দে স্থানীয়দের ঘুম ভাঙ্গে। এলাকাবাসী ছুটে এসে ৩ ডাকাতকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

২৫ অক্টোবর রোববার ভোররাতে মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের গালিমখাঁ মসজিদের সামনে এ ঘটনা ঘটে। এ সময় আটক হওয়া ডাকাতদের কাছ থেকে বেশকিছু অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো : মুন্সিগঞ্জের মুক্তারপুর বাগবাড়ী গ্রামের মুখলেছের ছেলে শুভ (২৬), নারায়ণগঞ্জে সোনারগাঁ থানার সোনারগঞ্জ মাধবদী গ্রামের আলম মিয়ার ছেলে সফিক (২৮) ও মতলব উত্তরের দশানি গ্রামের তফাজ্জলের ছেলে মোস্তফা (৩২)। আটক হওয়া ডাকাতদের কাছ থেকে শর্টগান, ছুরি ও ২টি ধারালো দা’সহ গুলি উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এরা সবাই আন্তঃজেলা ডাকাতদলের সক্রিয় সদস্য।

খোঁজ নিয়ে জানা গেছে, মতলব উত্তর থানার ওসি নাছির উদ্দিন মৃধা’সহ আরো ক’জন পুলিশ কর্মকর্তা রোববার ভোররাতে গাড়ি নিয়ে মা ইলিশ সংরক্ষণ ও দুর্গাপূজা উপলক্ষে এলাকার কয়েকটি গুরুত্বপূর্ণ সড়কে টহল দিচ্ছিলেন। এসআই মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গালিমগাঁ মসজিদের সামনে পৌঁছালে সাধারণ যানবাহন ভেবে ডাকাতরা গাছের গুড়ি ফেলে। কিন্তু এ সময় তাতে পুলিশ দেখে ডাকাতরা দৌড়ে পালানো চেষ্টা করে। এ পরিস্থিতিতে পুলিশ শর্টগানের গুলি ছুড়লে এলাকাবাসী এগিয়ে আসে। এতে গণপিটুনির শিকার হয় ৩ ডাকাত।

ওসি নাসিরউদ্দিন মৃধা আরও জানান, ঘটনার পরপর বেশ কয়েকজন ডাকাত পালিয়ে যায়। তবে এ ৩জনের কাছ থেকে একটি শার্টারগান, দু’ রাউন্ড গুলি এবং ৩টি রামদা উদ্ধার করা হয়।

এদিকে পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক হওয়া ডাকাতরা স্বীকার করেছে, তারা সাধারণ মানুষের গাড়ি ভেবে ডাকাতির উদ্দেশ্যে সড়কে গাছ দিয়ে অবরোধ করার চেষ্টা করে। অন্যদিকে, গণপিটুনির শিকার ৩ ডাকাতকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

ওসি নাছির উদ্দিন জানান, এ ব্যাপারে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে। দুপুরে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন মৃধা ব্রিফিং করে ঘটনার বিবরণ দেন। এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহজাহান কামাল, এসআই মহিউদ্দিন, এসআই নাহিদ’সহ সঙ্গীয় ফোর্স।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com