1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:৪২ পূর্বাহ্ন

মতলব দক্ষিণে ফায়ার সপ্তাহ-২০২০ এর শুভ উদ্ভোধন

চয়ন ঘোষ
  • আপডেট : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ১১৯ দেখেছে
মতলব দক্ষিণে ফায়ার সপ্তাহ-২০২০ এর শুভ উদ্ভোধন
মতলব দক্ষিণে ফায়ার সপ্তাহ-২০২০ এর শুভ উদ্ভোধন

চাঁদপুর জেলার মতলব দক্ষিণে প্রশিক্ষণ পরিকল্পনা প্রস্তুতি, দুর্যোগ মোকাবিলায় আনবে গতি’ এ প্রতিপাদ্য বিষয় নিয়ে সচেতনতা বাড়ানোর লক্ষ্যে আজ (১৯ নভেম্বর) রোজ বৃহস্পতিবার সকাল ১০টায় শুরু হলো ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের তথ্যমতে নানা কর্মসূচীর মধ্য দিয়ে ২১ নভেম্বর পর্যন্ত এ সপ্তাহ জমকালো ভাবে উদযাপিত হবে।

অনুষ্ঠানে মতলব দক্ষিণ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কসপ্লেক্সে প্রধান অতিথির আসন গ্রহন ও সপ্তাহের শুভ উদ্ভোধন করেন সহকারী কমিশনার (ভূমি) নুশরাত শারমীন।

সার্বিক নেতৃত্ব ও পরিচালনা প্রদান করেন মতলব দক্ষিণ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান নূর।

এ সময় উপস্থিত ছিলেন, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দীন মিয়া, তদন্ত ওসি মোঃ মফিজ উদ্দীন সহ স্টেশনের সকল কর্মচারীবৃন্দ।

মতলব দক্ষিণ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান নূর বলেন, এবারের সপ্তাহ পালনের মূল লক্ষ্য জনগণের মধ্যে সচেতনতা বাড়ানো এবং ফায়ার সার্ভিসের কার্যক্রমে তাদের সম্পৃক্ত করা।
এ উদ্দেশ্য বাস্তবায়নের লক্ষ্যে তিন দিনব্যাপী সারা দেশে নানা ধরনের কর্মসূচি বাস্তবায়ন করা হবে। তাই আমি বিনীত ভাবে সকলের প্রতি সহযোগিতা কামনা করছি।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সহকারী কমিশনার (ভূমি) নুশরাত শারমীন বলেন, অগ্নিনির্বাপণ, অগ্নিপ্রতিরোধ, উদ্ধার ও অন্যান্য সেবা কার্যক্রম সম্পর্কে জনসাধারণকে অবহিতকরণ এবং সচেতনতা বাড়ানোর লক্ষ্যে দেশব্যাপী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালনের উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়।
পাশাপাশি তিনি আরো বলেন, জনগনের মাঝে পর্যাপ্ত কৌশলগত সচেতনতা বৃদ্ধি করতে হবে, জনগন বিপদমুক্ত থাকলেই, ভালো থাকবে দেশ।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com