1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৬:০৪ অপরাহ্ন

মতলব উত্তরে আগুনে বসত ঘর পুড়ে ছাই

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৬ দেখেছে
মতলব উত্তরে আগুনে বসত ঘর পুড়ে ছাই
মতলব উত্তরে আগুনে বসত ঘর পুড়ে ছাই

মতলব উত্তর উপজেলার রায়েরকান্দি খলিফাপাড়া গ্রামে আগুন লেগে একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। ৬ সেপ্টেম্বর রোববার রাত ৮ টায় এ ঘটনা ঘটে। ঘর মালিক শহীদ ফকিরের অভিযোগ রাতের আধাঁরে কেউ আগুন জ্বালিয়ে দিয়েছে।

সোমবার সকালে সরেজমিনে প্রত্যক্ষদর্শীরা জানায়, হযরত আলী আর্সাদ লেংটার ছেলে শহীদ ফকিরের বসতঘরে কে বা কাহারা আগুন দেয়। চোখের পলকে চাল ও ঘরের কার পুড়ে যায়। আগুন দেখে শহীদ ফকির ও তার স্ত্রী ডাকচিৎকার দিলে আশপাশের লোকজন এসে অনেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। অল্পের জন্যে রক্ষা পায় অনেকগুলো পরিবার ও পুরো খলিফাপাড়া গ্রামটি।

মৃত আর্সাদ লেংটার ছেলে শহীদ ফকির বলেন, আমি ওই সময় আমার বাবার মাজারের সামনে বসে ছিলাম। হঠাৎ দেখি ঘরের পিছনের পাশে উপর থেকে আগুনের গোলা এসে পড়ল। সাথে সাথেই ঘরের চালা পুড়ে গেল। এতে প্রায় এক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আমার ধারনা পেট্রোল মেরে কেউ আগুন দিয়েছে। না হয় এত দ্রæত আগুন ছড়াতে পারে না। যারাই এ কাজটা করেছে, তারা পরিকল্পিতভাবে করেছে। আমি প্রশাসনের কাছে সঠিক তদন্তের মাধ্যমে সুষ্ঠু বিচার চাই।

এদিকে ঘটনার খবর পেয়ে মতলব উত্তর থানার এএসআই মো. গোলাম আজমসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন। ওসি মো. নাসির উদ্দিন মৃধা বলেন, ঘটনা দেখে ধারনা করা হচ্ছে পরিকল্পিত। ভুক্তভোগীরা অভিযোগ করলে আইনগত প্রক্রিয়ায় ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com