1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:২২ অপরাহ্ন

শিক্ষার্থীদের খুব শীঘ্রই সু-খবর দিবেন শিক্ষামন্ত্রী

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ১৬৯ দেখেছে

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেছেন, অনলাইন ক্লাশ করার জন্য আমাদের যে সব নির্দিষ্ট ডোমেন রয়েছে, সেগুলো খুব সহজভাবে ইন্টারনেটে ব্যবহার করার জন্য আমরা টেলিফোন কোম্পানীগুলোর সাথে যোগাযোগ করছি। যাতে করে শিক্ষার্থীরা খুব কম খরচে ওই ক্লাশগুলোতে ইন্টারনেট ব্যবহার করতে পারে। বিনামূল্যে ব্যবহার করতে পারলে আরো ভালো। আশা করি খুব শীঘ্রই শিক্ষার্থীদেরকে একটি সু-খবর দিতে পারবো।

২৭ জুলাই সোমবার সন্ধ্যায় চাঁদপুর শহরের কদমতলাস্থ মন্ত্রীর নিজ বাসভবনে শিক্ষার্থীদের অনলাইনে ক্লাশের সহজ লভ্যতা বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

শিক্ষাবর্ষ প্রায় শেষ পর্যায়ে বাকী সময়ের মধ্যে সিলেবাস সম্পূর্ণ করতে পারবে কিনা এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, কোন অসুবিধা হবে না। আমাদের অনলাইনেত ক্লাশ চলছে। যথাযথ সময়ের মধ্যেই আমরা আমাদের সিলেবাস শেষ করতে পারবো এবং অনলাইনে পরীক্ষার জন্য আমরা নানা রকম ব্যবস্থা করছি। আমার মনে হয়, আমাদের শিক্ষার্থীদের পিছিয়ে পড়ার তেমন কোন সম্ভবনা আছে। তবে আমরা শকতার ১শ’ ভাগ শিক্ষার্থীদের কাছে অনলাইনের মাধ্যমে পৌঁছাতে পারছি না। যাদের কাছে অর্থাৎ ৮-১০ভাগ শিক্ষার্থীর কাছে পৌঁছাতে পারি নাই, তাদের কাছে যাওয়ার চেষ্টা অব্যাহত রেখেছি। যদি একান্তই তাদের কাছে পৌঁছাতে না পারি, তাহলে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলেগেলে তাদের ক্ষতি পোষিয়ে দিতে সর্বোচ্চ প্রচেষ্টা করবো এই প্রতিশ্রæতি দিতে পারি।
এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. মাজেদুর রহমান খান, শিক্ষামন্ত্রীর বড়ভাই ডাঃ জেআর ওয়াদুদ টিপু, অতিরিক্ত পুলিশ সুপার কাজী আব্দুর রহিম, সদর সার্কেল মো. জাহেদ পারভেজ চৌধুরী প্রমূখ।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com