1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৮:০৯ পূর্বাহ্ন

পাবজি মোবাইল লাইট : ম্যাপ সহ আসছে নতুন আপডেট

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ২৬৭ দেখেছে
পাবজি মোবাইল লাইট : ম্যাপ সহ আসছে নতুন আপডেট
পাবজি মোবাইল লাইট : ম্যাপ সহ আসছে নতুন আপডেট

মূল PUBG Mobile অ্যাপ্লিকেশনের সঙ্গে বর্তমানে পাবজি মোবাইল লাইট অ্যাপ্লিকেশনটি ও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। যাদের ফোনে স্টোরেজ একটু কম থাকে, অথবা যারা মোবাইলের বেশি পরিমাণ স্টোরেজ ব্যবহার করতে চান না গেম খেলার জন্য, তাদের জন্য PUBG Mobile Lite একটি খুবই ভাল অপশন। কম অ্যাপ্লিকেশন সাইজ, আকর্ষণীয় ইউজার ইন্টারফেস এবং চমকপ্রদ গ্রাফিক্স, এই নিয়ে পাবজি মোবাইল লাইট হয়ে উঠেছে বেশ জনপ্রিয় একটি অ্যাপ্লিকেশন। এই কারণেই পাবজি মোবাইল লাইট এবারে প্রথম বার্ষিকী উপলক্ষে একটি নতুন আপডেট নিয়ে এসেছে। পাবজি মোবাইল লাইট এর ০.১৮.০ ভার্সনের আপডেট আপনারা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন।

এই নতুন আপডেটে আপনারা ভারেঙ্গা ম্যাপের উত্তর-পশ্চিম দিকে বেশ কিছু নতুন জিনিস খুঁজে পাবেন। এছাড়াও এই ম্যাপের দক্ষিণ দিকের পাহাড়ি অঞ্চলে বেশ কিছু কনস্ট্রাকশন ওয়ার্ক টানেল দেওয়া হবে। এছাড়াও এই ম্যাপে যুক্ত করা হয়েছে একটি ধীরগতিতে চলা কেবল কার। এই কেবল কারের মাধ্যমে খেলোয়াড়রা পুরো ম্যাপের বার্ড আই ভিউ পেয়ে যাবেন।

এছাড়া এই নতুন আপডেটে দেওয়া হয়েছে লবি ব্যাকগ্রাউন্ড এবং স্পন আইল্যান্ড। সঙ্গে এই অ্যাপ্লিকেশনের আইকন কে নতুন ভাবে ডিজাইন করা হয়েছে।

শুধু তাই নয়, এই আপডেটে দুটি নতুন অস্ত্র আপনারা পাবেন – P90 সাব মেশিনগান যা শুধুমাত্র জায়গা ভিত্তিক কাজ করবে এবং MP5K সাব মেশিনগান যা আপনারা শুধুমাত্র ক্লাসিক মোডে পেয়ে যাবেন। এছাড়া, এই ম্যাপে ভল্ট ফাংশন এবং স্লাইডিং ফাংশন ইন্টিগ্রেট করা হয়েছে। অন্যদিকে আপনারা, এবার থেকে গ্রেনেড ইন্ডিকেশন পাবেন। সঙ্গে, এবার থেকে M16 বন্দুকের সঙ্গে বিভিন্ন স্টক অ্যাটাচমেন্ট দেওয়া হবে। এছাড়া, খেলোয়াড়রা এই নতুন সাব-মেশিনগানগুলির সঙ্গে সমস্ত ধরনের অ্যাক্সেসরিজ পেয়ে যাবেন।

প্রত্যেক দিনের মিশনেও বেশ কিছু পরিবর্তন আসছে এই নতুন আপডেটের পরে। যে কোন খেলোয়াড়ের স্ট্যাটিসটিকসে এবার থেকে পপুলারিটি রেঙ্কিং যুক্ত করা হবে। PUBG মোবাইল লাইট এর ডিসপ্লে বেশ কিছুটা পরিবর্তন হয়েছে। আপনারা এবার থেকে গাড়ি, প্যারাসুট, প্লেন ইত্যাদির 3D মডেল আরো ভালভাবে দেখতে পাবেন। এছাড়াও আপনারা বেশ কিছু স্পেশাল ভাউচার পেয়ে যাবেন এবং আপনারা ইন্টিগ্রেটেড ডিরেক্ট ক্যাশ পারচেস ফিচারও পেয়ে যেতে চলেছেন এই নতুন আপডেটে।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com