1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৫:৩৫ অপরাহ্ন

পুরাণবাজারে আওয়ামী লীগের সকল স্তরের নেতা-কর্মীর সাথে জিল্লুর রহমান জুয়েলের মতবিনিময়

মোঃ মেহেদী হাসান 
  • আপডেট : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২২২ দেখেছে

চাঁদপুর পৌর ১ থেকে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সকল স্তরের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছেন চাঁদপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী এ্যাড. জিল্লুর রহমান জুয়েল। গতকাল ৭ সেপ্টেম্বর সকাল ১১টায় পৌর ৪নং ওয়ার্ডের মোমেনবাগস্থ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম নুরুর বাসভবনে এ ঘরোয়া মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা দোকান মালিক সমিতির সভাপতি মোস্তাক হায়দার চৌধুরীর সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম নুরুর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ আলী মাঝি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, পৌর যুবলীগের আহবায়ক আঃ মালেক শেখ, চেম্বার অব কমার্সের সদস্য মাইনুল ইসলাম কিশোর, নান্নু হাওলাদার, পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা খালেদা রহমান, চাঁদপুর পৌর ১ থেকে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ১ থেকে ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ১ থেকে ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগন।
মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েল বলেন, আমার বাবা পুরাণবাজার নুরিয়া স্কুলে পড়াশোনায় হাতেখড়ি নিয়েছেন। আমাদের পৈত্রিক ব্যবসা প্রতিষ্ঠান ছিলো পুরাণবাজারে। পুরাণবাজারের সাথে আমাদের একটা আত্মার সম্পর্ক রয়েছে। আমাকে আপনারা আপনাদের সন্তান মনে করবেন। পুরাণবাজার চাঁদপুর শহরের প্রাণ।
তিনি আরো বলেন, পুরাণবাজারের মানুষ এখন প্রতিটি মুহুর্ত ভাঙ্গনের আতঙ্কে রয়েছে। আমি আপনাদের আশ্বস্ত করতে চাই, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য আমাদের প্রিয় নেতা শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি স্থায়ী বাঁধ দেয়ার উদ্যোগ নিয়েছেন। বর্ষাকাল শেষে শুষ্ক মৌসুমে নদী ভাঙ্গন রোধে স্থায়ী ভাবে কাজ শুরু হবে। এ বাঁধের মধ্য দিয়ে পুরাণবাজারের ব্যবসায়িক ঐতিহ্য ফিরে আসবে ইনশাআল্লাহ।
এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোঃ মোতালেব, চাঁদপুর শহর ছাত্রলীগের সভাপতি মোঃ সোহেল রানা ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিন পাটোয়ারী, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম বাহার, সাবেক প্রচার সম্পাদক সোলেমান হোসেন রাজু, সাবেক মুক্তিযোদ্ধা ও গবেষণা বিষয়ক সম্পাদক সাইফুর রহমান মিশুসহ পৌর ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com