1. mdgulamrabbi24@gmail.com : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. mehedirana18@gmail.com : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
শীঘ্রই আসছে Realme V5 5G, ফাঁস হল স্পেসিফিকেশন
শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০১:৩২ পূর্বাহ্ন

শীঘ্রই আসছে Realme V5 5G, ফাঁস হল স্পেসিফিকেশন

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ৭৬ দেখেছে
শীঘ্রই আসছে Realme V5 5G, ফাঁস হল স্পেসিফিকেশন
শীঘ্রই আসছে Realme V5 5G, ফাঁস হল স্পেসিফিকেশন

ইতিমধ্যেই এবছরে বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করেছে Realme। বাজারে আসার পর থেকেই নিয়মিত স্মার্টফোন লঞ্চ করে চলেছে এই চীনা স্মার্টফোন কোম্পানিটি। সেই নিয়মকে ধরে রেখে কোম্পানি জলদি আরও একটি স্মার্টফোন লঞ্চ করতে চলছে। Realme V সিরিজের এই ফোনটি হবে একটি 5G ফোন, তবে এটি বাজেট রেঞ্জেই আসবে। রিপোর্ট অনুযায়ী এই ফোনের নাম হবে Realme V5 5G

কিছুদিন আগে চীনা সার্টিফিকেশন ওয়েবসাইট TEENA তে রিয়েলমির একটি স্মার্টফোন RXM2121 মডেল নম্বরের সাথে দেখা গিয়েছিল। মনে করা হচ্ছে এই ফোনটিকেই Realme V5 5G নামে লঞ্চ করা হবে। এই ফোনটি ব্রেকিং লাইট, ব্লু এবং সিলভার কালারে আসবে। এতে ৬.৫ ইঞ্চি পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হবে।

রিয়েলমি ভি৫ ৫জি ফোনের টফ লেফট সাইডে কাটআউট থাকবে। এখানে সেলফি ক্যামেরা দেওয়া হবে। ফোনটি ৪,৪০০ এমএএইচ ব্যাটারির সাথে আসছে। এতে ৬৫ ওয়াট সুপারডার্ট চার্জিং টেকনোলজি ব্যবহার করা হবে। ফোনটিতে এলইডি ফ্ল্যাশ সহ কোয়াড রিয়ার ক্যামেরার সাথে আসবে। এর প্রধান ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে।

যদিও এই ফোনের প্রসেসর সম্পর্কে সঠিক তথ্য জানা যায়নি। ফোনটি স্ন্যাপড্রাগন ৭৬৫জি অথবা মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ সিরিজের সাথে আসতে পারে। Realme V5 5G ফোনটি ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আসতে পারে।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com