1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:৩৯ পূর্বাহ্ন

ড্রামে পাওয়া যুবকের হত্যাকারীকে আটক করেছে পিবিআই

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ১৪৫ দেখেছে
শাহরাস্তিতে ড্রামে পাওয়া যুবকের হত্যাকারীকে আটক করেছে পিবিআই
শাহরাস্তিতে ড্রামে পাওয়া যুবকের হত্যাকারীকে আটক করেছে পিবিআই

শাহরাস্তি উপজেলার টামটা এলাকায় ড্রাম থেকে সিদ্দিকুর রহমান নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় তথ্য-প্রযুক্তির মাধ্যমে ম‚ল ঘাতক সরোয়ার আলমকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে আটক করেছে চাঁদপুরের পিবিআই। গ্রেফতারকৃত সরোয়ার আলম কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার কাজীপাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। ১৬ নভেম্বর সোমবার তথ্যটি নিশ্চিত করেছেন পিবিআই চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার শংকর কুমার দাস। গ্রেফতারকৃত সরোয়ার আলমকে নিয়ে এখনো অভিযানে রয়েছে পিবিআই চাঁদপুরের ইন্সপেক্টর মো. মাহবুবুর রহমান।

জানা গেছে, গত ৯ নভেম্বর থেকে সদর দক্ষিণ উপজেলার কাজীপাড়ার মৃত আমির হোসেনের ছেলে ছিদ্দিকুর রহমান নিখোঁজ হয়। ২ দিন পর চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে রাজাপুরা নামক স্থানে ড্রামের ভেতর থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার পুলিশ। ঘটনাস্থলে উপস্থিত হন শাহরাস্তি থানা, সিআইডি ও পিবিআই পুলিশ।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর মীর মাহবুবুর রহমান প্রযুক্তি ব্যবহার করে চৌদ্দগ্রাম উপজেলার মিয়ার বাজার থেকে সরোয়ার আলমকে (৩২) গ্রেফতার করে। এর আগে মিয়ার বাজারের পাশ্ববর্তী শাহাপুর গ্রাম থেকে ভিকটিম ছিদ্দিকুর রহমানের মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। পিবিআইয়ের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘাতক সরোয়ার আলম জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হত্যার ঘটনা স্বীকার করে।

পিবিআই চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার শংকর কুমার দাস বলেন, তাকে নিয়ে আমাদের টিম এখনো অভিযানে রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করেছে এবং সে ছিদ্দিক হত্যার ম‚ল আসামী। এর সাথে কারা জড়িত ও হত্যাকাÐে ব্যবহৃত জিনিসপত্র উদ্ধারের চেষ্টা চলছে। আমরা আদালতে তার বিরুদ্ধ রিমান্ড চাইবো।

উল্লেখ্য, শাহরাস্তি উপজেলার টামটা এলাকায় একটি ড্রাম থেকে সিদ্দিকুর রহমান (৩৫) নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শাহরাস্তি থানা, সিআইডি ও পিবিআই পুলিশ যৌথভাবে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের পাশে রাজাপুরা নামক স্থান থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে। হত্যার শিকার সিদ্দিুকুর রহমান কুমিল্লা সদর দক্ষিণ থানার কাজীপাড়া এলাকার মৃত আমির হোসেনের ছেলে। গত ৯ নভেম্বর থেকে সে নিখোঁজ ছিল।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com