1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:৪১ পূর্বাহ্ন

শাহরাস্তিতে ৪টি দোকান পুড়ে ছাঁই – ক্ষতি ১২ লাখ টাকা

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ১৬১ দেখেছে
শাহরাস্তিতে ৪টি দোকান পুড়ে ছাঁই - ক্ষতি ১২ লাখ টাকা
শাহরাস্তিতে ৪টি দোকান পুড়ে ছাঁই - ক্ষতি ১২ লাখ টাকা

শাহরাস্তিতে বৈদ্যুতিক শর্টসার্কিটে ৪টি দোকান পুড়ে ছাই হয়েছে। এতে প্রায় ১২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়। উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়নের খেড়িহর বাজারে এ অগ্নিকাÐের ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, খেড়িহর মধ্যবাজারে ১৮ নভেম্বর মধ্যরাতে বৈদ্যুতিক শর্টসার্কিটে দোকানে আগুন লেগে যায়। ওই সময় বাজারের দোকানদার মোহাম্মদ সালেহ আহমেদ কুমিল্লা থেকে রাত ১টায় খেড়িহর বাজার দিয়ে বাড়িতে যাওয়ার সময় এ অগ্নিকাÐের ঘটনাটি দেখে। পরে বাজারের দোকানদারকে ফোনে যোগাযোগ করলে তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে শাহরাস্তি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লোকজন উপস্থিত হওয়ার আগেই স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ৪টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাঁই হয়ে যায়।

দোকানগুলো হলো : হাফেজ আহমেদের জুতার দোকান, আবদুল মালেকের কসমেটিস্ ও মিনি মুদি দোকান, শাহেব উদ্দিনের ফল ও বিভিন্ন মালামালের দোকান এবং আবুল কালামের রিকশার পার্টসের দোকানসহ মোট ৪টি দোকান পুড়ে ছাঁই হয়।

স্থানীয় এলাকাবাসী জানায়, ৪টি দোকানে প্রায় ১১ থেকে ১২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের সান্ত¡না দেন।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com