1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:১৫ পূর্বাহ্ন

শাহরাস্তিতে বোগদাদ বাস খাদে – নিহত ২ আহত ২৫

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৯ দেখেছে
শাহরাস্তিতে বোগদাদ বাস খাদে - নিহত ২ আহত ২৫
শাহরাস্তিতে বোগদাদ বাস খাদে - নিহত ২ আহত ২৫

চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের শাহরাস্তির উয়ারুক মৌতাবাড়ী নামক স্থানে বোগদাদ বাস নিয়ন্ত্রন হারিয়ে ঘটনাস্থলে ২জন নিহত ও কমপর্ক্ষে ২৫ জন আহত হয়েছে। স্থানীয় প্রত্যর্ক্ষদর্শী, পুলিশ সূত্রে জানা যায়, কুমিল্লা থেকে চাঁদপুরগামী বোগদাদ বাস ঢাকা-মেট্রো-ব-১১-০০৮৪, বাসটি দ্রæতগতিতে শাহরাস্তি উপজেলার উয়ারুক মৌতাবাড়ী এলাকা অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশ^বর্তী ডোবায় উল্টে পড়ে গেলে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে নিহত হন : দীবা রাণী দাস (৬৫) ও গীতা রাণী ভৌমিক (৬২) নিহত ২জন সর্ম্পকে একে অপরের বেয়াইন হন।

গুরুতর আহতরা হলেন : আবদুল মান্নান (৫০), আয়েশা আক্তার (৩৮) রাবেয়া বেগম (৩৫), শহিদ উল্ল্যাহ (৫০), আবুল কালাম (৫৫), ইয়াছিন(১২), ফাহিমা বেগম (৪০), ও ইসমাইল হোসেন (১২)সহ আরো ২৫ জন। আহতরা স্থানীয় শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, হাজীগজ্ঞ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল, ও উয়ারুক মেডিল্যাব হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এ দিকে দুর্ঘটনার খবর পেয়ে, শাহরাস্তি মডেল থানা পুলিশ, ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ও স্থানীয় লোকজনের সহয়োগিতায় যাত্রীদের উদ্ধার অভিযান পরিচালনা করে আহতদেরকে হাসপাতালে প্রেরণ ও যান চলাচল সচল রাখতে সহযোগিতা করেন। এদিকে দুর্ঘটনার ৪ ঘন্টা পর ক্রেনের মাধ্যমে দুঘর্টনা কবলিত বাসটি ডোবা থেকে উদ্ধার করা হয়।

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বিজ্ঞাপন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com