1. [email protected] : মোহাম্মদ গোলাম রাব্বি : Mohammed Gulam Rabbi
  2. [email protected] : Md. Mehedi Hasan : Md. Mehedi Hasan
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:০০ পূর্বাহ্ন

চাঁদপুরে নারী উদ্যোক্তাদের মিলন মেলা

চাঁদপুর টেলিভিশন ডেস্কঃ
  • আপডেট : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ২৭৫ দেখেছে
নারী উদ্যোক্তাদের মধ্যে পরিচিতি ও তাদের উৎসাহিত করে আরো এগিয়ে নিতে চাঁদপুরে ওইমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম (ডব্লিউই) এর মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকাল ৪টায় চাঁদপুর শহরের মিশন রোড অনন্যা সুপার মার্কেটের চতুর্থ তলা লেকভিউ কমিউনিটি সেন্টারে এ মিলনমেলার আয়োজন করা হয়। এসময় কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়।

চাঁদপুরে শতাধিক উদ্যোক্তাদের মধ্যে ৩৫ জন নারী উদ্যোক্তা এতে অংশ নেন।

তরুণ উদ্যোক্তা আহমেদ সিয়ামের সঞ্চালনায়ে অনুষ্ঠানে বক্তব্য দেন- নারী উদ্যোক্তা নাদিয়া রওশন, খাদিজা ইসলাম তুলি, জুয়েল পাটোয়ারি, সাইফ ইমতিয়াজ, সাদিয়া আফরিন, আনিকা, হুমায়রা, ফারজানা রুম্পা, রাবেয়া সোমা।

উদ্যোক্তারা বলেন, ‘কথায় আছে, ‘একতাই বল’। তাই চাঁদপুরের উদ্যোক্তারা ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে যাওয়ার প্রয়াসেই দ্বিতীয় এই মিলন মেলার আয়োজন করা হয়েছে। জেলায় ছড়িয়ে ছিটিয়ে থাকা শতাধিক উদ্যোক্তা রয়েছেন। পরবর্তীতে সকলকে একত্রিত করার চেষ্টা করা হবে।’

তারা আরো বলেন, ‘ওইমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম বর্তমানে ফেসবুক গ্রুপ গুলোর মধ্যে একটি অন্যতম জনপ্রিয় গ্রুপ। এই গ্রুপের হাত ধরে তৈরি হয়েছে এবং হচ্ছে হাজার হাজার উদ্যোক্তা। বিভিন্ন ওয়ার্কশপ, মাস্টারক্লাস, গঠনমূলক পোস্টের মাধ্যমে পুরো বাংলাদেশের উদ্যোক্তারা তাদের উদ্যোগ এবং ব্যবসা সম্পর্কে নানা ধরনের দিক নির্দেশনা এবং জ্ঞান লাভ করছে। পাশাপাশি সেটাকে কাজে লাগিয়ে হচ্ছেন দক্ষ এবং সফল। অনেকেই পেরিয়েছে লাখপতির গণ্ডি। ঠিক তেমনই এক ঝাঁক উদ্যোক্তা রয়েছে চাঁদপুরে। অন্যান্য জেলার মত চাঁদপুরে রয়েছে ছয়জন লাখপতি। প্রত্যেকেই নিজ নিজ উদ্যোগকে এগিয়ে নিয়ে যাওয়ার স্বপ্নকে বাস্তবায়িত করছেন।’

ফেসবুক মন্তব্য

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি.
© All rights reserved 2020 ChandpurTelevision.Com